লুটেরা-ভুমিদস্যুরা বলছে আগামীতে দরকার শেখ হাসিনার সরকার: গয়েশ্বর
প্রকাশ : ২৮ জুলাই ২০২৩, ১৯:৪৫
লুটেরা-ভুমিদস্যুরা বলছে আগামীতে দরকার শেখ হাসিনার সরকার: গয়েশ্বর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, লম্পট লুটেরা, ভূমিদস্যুরা আজ বলছে আগামীতে দরকার শেখ হাসিনার সরকার। যারা গণতন্ত্রকামী, যাদের মাঝে দেশপ্রেম আছে তারা এ সরকারকে ক্ষমতায় দেখতে চায় না।


২৮ জুলাই, শুক্রবার বিকেলে নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


গয়েশ্বর বলেন, যে দেশের আদালত প্রধানমন্ত্রীর হাতের মুঠোয়, যে দেশের প্রশাসন এক ব্যক্তির হাতে জিম্মি, যে দেশের গণতন্ত্র একজনের জন্য জিম্মি তা থেকে উদ্ধার হতে হলে প্রয়োজন রাজপথ। এ রাজপথ ছাড়া যাবে না।


তিনি বলেন, সকল শক্তির উৎস কর্মীরা। আপনারা মুক্তিযোদ্ধা। আপনারা যারা ঢাকায় আসেন তারা ঢাকায়ই থাকবেন। প্রধানমন্ত্রীর পরিজন কোথায় আছে সবাই জানে। ক্ষমতা হারালে আপনি কোথায় যাবেন ভাবতে থাকেন। রাষ্ট্রীয় সম্পদ লুট করলে তা ফেরত দিয়ে জনগণের কাছে ক্ষমা চান।


তিনি বলেন, অনেকে বলেন-আওয়ামী লীগ ক্ষমতা ছাড়লে লক্ষাধিক লোক মারা যাবে। কিন্তু আওয়ামী লীগ ক্ষমতা না ছাড়লেতো দেশের ১৮ কোটি মানুষই মারা যাবে। অতএব, ক্ষমতা ছেড়ে জনগণের কাছে ক্ষমতা হস্তান্তর করুন। নিজেরা মুক্তি পান, দেশ ও জাতিকে মুক্তি দেন।


বিবার্তা/এমই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com