সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল
প্রকাশ : ২৭ জুলাই ২০২৩, ১৯:৩৪
সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষ্যে যুবলীগের দোয়া ও মিলাদ মাহফিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আজ ২৭ জুলাই, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র, ডিজিটাল বাংলাদেশের রূপকার, সমৃদ্ধ বাংলাদেশের প্রতিচ্ছবি, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়-এর ৫৩ তম জন্মদিন।


এ উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগের উদ্যোগে বাদ আছর ২৩, বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের নিচতলায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।


এসময় বাংলাদেশ আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, বঙ্গবন্ধুর দৌহিত্র, ডিজিটাল বাংলাদেশের রূপকার, সজীব ওয়াজেদ জয়ের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি। সজীব ওয়াজেদ জয়ের মতো স্মার্ট শিক্ষিত মানুষের হাত ধরে আরও অনেক দূর এগিয়ে যাবে।


তিনি আরও বলেন, এদেশের কিছু কুলাঙ্গার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সাথে খুনি জিয়ার পরিবারের তুলনা করে। আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই-এ দেশে বঙ্গবন্ধু পরিবারের সাথে খুনি জিয়া পরিবারের তুলনা হতে পারে না। সজীব ওয়াজেদ জয়ের শিক্ষাগত যোগ্যতা আর খুনি তারেকের শিক্ষাগত যোগ্যতা যেমন এক নয় তেমনি বঙ্গবন্ধু পরিবারের সদস্যরা সবসময় মানব সেবায়, দেশের সেবায় নিয়োজিত। আর খুনি জিয়ার পরিবার সবসময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র, হত্যা, লুটপাটের সাথে জড়িত।


এসময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. মামুনুর রশীদ, মঞ্জুর আলম শাহীন, মো. রফিকুল ইসলাম, হাবিবুর রহমান পবন, মো. নবী নেওয়াজ, ড. সাজ্জাদ হায়দার লিটন, মো. মোয়াজ্জেম হোসেন, তাজউদ্দিন আহমেদ, জসিম মাতুব্বর, আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রফিকুল আলম জোয়ার্দার সৈকত, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুর রহমান সোহাগ, মো. জহির উদ্দিন খসরু, মো. সোহেল পারভেজ, আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. হারিছ মিয়া শেখ সাগর, ধর্ম সম্পাদক মাওলানা খলিলুর রহমান সরদার, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্ত, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-কৃষি ও সমাবয় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানাসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com