যুবলীগের ঢাকা বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ বৃহস্পতিবার
প্রকাশ : ২৩ জুলাই ২০২৩, ১৬:৫৭
যুবলীগের ঢাকা বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ বৃহস্পতিবার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশব্যাপী সমাবেশের ধারাবাহিকতায় ২৪ জুলাই এর পরিবর্তে আগামী ২৭ জুলাই রাজধানীতে ঢাকা বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ করবে যুবলীগ।


যুবলীগের দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।


তিনি জানান, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’র নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে উন্নীতকরণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের নির্দেশে বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুর ২ টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ-পশ্চিম গেইটে ঢাকা বিভাগের অন্তর্গত ঢাকা মহানগর উত্তর, ঢাকা মহানগর দক্ষিণ, গাজীপুর মহানগর, নারায়ণগঞ্জ মহানগর ও টাঙ্গাইল, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, নারায়ণগঞ্জ, গাজীপুর, ঢাকা জেলা এবং ময়মনসিংহ জেলার সমন্বয়ে ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ অনুষ্ঠিত হবে।


সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সঞ্চালনা করবেন সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।


বিজ্ঞপ্তিতে ঢাকা বিভাগীয় ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশে যেসকল জেলা ও মহানগরকে আহ্বান করা হয়েছে সেসকল জেলা ও মহানগরকে আগামী ২৭ জুলাই অনুষ্ঠিতব্য ‘তারুণ্যের জয়যাত্রা’ সমাবেশ সফল করতে যাবতীয় প্রস্তুতি গ্রহণের জন্য আদিষ্ট হয়ে অনুরোধ করা হয়েছে।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com