রাজনীতি
দেউলিয়া হয়ে হিরো আলমকে আঁকড়ে ধরেছে বিএনপি: ইঞ্জি. আবদুস সবুর
প্রকাশ : ১৮ জুলাই ২০২৩, ২০:১৭
দেউলিয়া হয়ে হিরো আলমকে আঁকড়ে ধরেছে বিএনপি: ইঞ্জি. আবদুস সবুর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর বলেছেন, বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে। সব হারিয়ে হিরো আলমকে আঁকড়ে ধরেছে বিএনপি। হিরো আলম টপিকই একমাত্র আলোচনার বিষয়বস্তু হয়ে গেছে তাদের (বিএনপির)৷


১৮ জুলাই, মঙ্গলবার কুমিল্লার চান্দিনায় বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি, দেশ বিরোধী ষড়যন্ত্র ও চক্রান্তের প্রতিবাদে কুমিল্লা উত্তর জেলার আয়োজনে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


ইঞ্জিনিয়ার আবদুস সবুর বলেন, ৬৩ জেলায় একযুগে বোমা হামলা করে নিশ্চিহ্নের রাজনীতি শুরু করেছে বিএনপিই। ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে সেই সময়ের প্রধান বিরোধী দল আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল তারেক রহমান৷


তিনি আরো বলেন, আন্তর্জাতিকভাবে আওয়ামী লীগ এখন শক্তিশালী অবস্থানে আছে। বিএনপির নালিশের সাথে বাস্তবতার কোন মিল নেই। রাজনৈতিকভাবে বিএনপি ক্ষমতায় আসার কোন ভরসা না পেয়ে এখন হিরো আলমকে আলোচনায় নিয়ে এসেছে।


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চান্দিনার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত। কুমিল্লা উত্তর জেলার সভাপতি ম. রুহুল আমিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মো. রোশন আলী মাষ্টারের সঞ্চালনায় কুমিল্লা উত্তরের আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


বিবার্তা/সোহেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com