রাজনীতি
জয় বাংলা শ্লোগানে মুখরিত বায়তুল মোকাররমের দক্ষিণ গেট
প্রকাশ : ১২ জুলাই ২০২৩, ১৫:২৩
জয় বাংলা শ্লোগানে মুখরিত বায়তুল মোকাররমের দক্ষিণ গেট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ শুরু হয়েছে।


শান্তি সমাবেশে অংশ নিয়ে ইতোমধ্যে বক্তব্য দিয়েছেন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু, যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, মহিলা আওয়ামী লীগ সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।


ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবিরের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া বক্তব্য রাখবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি।


সমাবেশে অংশগ্রহণ করবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ, মাননীয় মন্ত্রীপরিষদের সদস্যবৃন্দ, সংসদ সদস্যবৃন্দ এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগ নেতৃবৃন্দ।


এর আগে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেটে সমাবেশে অংশ নিতে দুপুর থেকে ঢাকা মহানগরের পাশাপশি ঢাকা জেলার নেতা-কর্মীরা বাস, ট্রাকে করে ও খণ্ড খণ্ড মিছিল নিয়ে জড়ো হতে শুরু করেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, মহিলা আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীরা।


বিএনপির সরকার পতনের এমন হুমকির জবাব দিতে শান্তি সমাবেশের মধ্য দিয়ে রাজপথে নিজেদের শক্তির জানান দিচ্ছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এছাড়া আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে হবে এবং তা কেউ ঠেকাতে পারবে না নেতা-কর্মীদের এমন বার্তাও দিতে চাচ্ছে আওয়ামী লীগ।


বিবার্তা/সোহেল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com