কুষ্টিয়ায় মাহবুবউল আলম হানিফ
অবাধ সুষ্ঠু নির্বাচন করতে সরকার বদ্ধপরিকর : হানিফ
প্রকাশ : ০১ জুলাই ২০২৩, ১৭:০২
অবাধ সুষ্ঠু নির্বাচন করতে সরকার বদ্ধপরিকর : হানিফ
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি বা অন্য কোনো দল নির্বাচনে অংশগ্রহণ না করলেও যথা সময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।


এসময় তিনি ব্রিকসে যোগদান প্রসঙ্গে বলেছেন, আন্তর্জাতিকভাবে যেকোনো সংস্থার সদস্য হওয়াটা গর্বের বিষয়। বাংলাদেশসহ বিশ্বের ১৯টি দেশ এই ব্রিকসের সদস্য হওয়ার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছে। এমন সংবাদে বিএনপি ঈর্ষান্বিত হচ্ছে।


১ জুলাই, শনিবার দুপুরে তাঁর কুষ্টিয়াস্থ বাসভবনে দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন মাহবুব উল আলম হানিফ।


আসন্ন জাতীয় নির্বাচন প্রসঙ্গেও তিনি আরো বলেন, নির্বাচন যথাসময়েই হবে এবং অবাধ সুষ্ঠু নির্বাচন করতে সরকার বদ্ধপরিকর। একই সাথে আগামী নির্বাচন অংশগ্রহণমূলক হবে বলেও প্রত্যাশা করেন তিনি। নির্বাচন সুষ্ঠু করতে কমিশনকে সবধরনের সহায়তা করারও প্রতিশ্রুতি দেন।


তিনি আরো বলেন, নির্বাচন অবাধ সুষ্ঠু হচ্ছে কি না বিদেশি বন্ধুরা যদি পর্যবেক্ষণ করতে চান, তারা আসতে পারেন। যতসংখ্যক পর্যবেক্ষণে আসতে চান আসতে পারেন এমনকি প্রতিটি কেন্দ্রেও তারা পর্যবেক্ষণ করতে পারেন।


এ সময় আওয়ামী লীগের স্থানীয় নেতার্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com