বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে : শামীম
প্রকাশ : ১০ জুন ২০২৩, ২৩:৪২
বিএনপি পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে : শামীম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পানি সম্পদ উপমন্ত্রী এ.কে.এম এনামুল হক শামীম এমপি বলেছেন, গণতন্ত্র প্রতিষ্ঠার পথে বিএনপি বারবার বিঘ্ন সৃষ্টি করতে নতুন নতুন কৌশলে ষড়যন্ত্র শুরু করেছে। বিএনপি নির্বাচন নয়, পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার দিবাস্বপ্ন দেখছে। তবে সেই স্বপ্ন কখনো আর বাস্তবে পরিণত হবে না।


শনিবার (১০ জুন) বিকালে শরীয়তপুরের উত্তর তারা বুনিয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।


শরীয়তপুরের উত্তর তারা বুনিয়ার ৫৫২ কোটি টাকা ব্যয়ে পদ্মা নদীর ডান তীর ঘেঁষে সুরেশ্বর চরমোহন থেকে উত্তর তারা বুনিয়ার শেষ সীমান্ত পর্যন্ত ৫.৮ কি. মি. বেড়িবাঁধ ও সোনার বাংলা এভিনিউয়ের চরভাগা অংশের ভিত্তি প্রস্তর স্থাপন করেন পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম।
উপমন্ত্রী আরো বলেন, দেশের চলমান স্থিতিশীলতা বিনষ্টের জন্য তারা যতই চেষ্টা করুক, কখনও তা সফল হবে না। বিএনপি নির্বাচন, আন্দোলন ও রাজপথে ব্যর্থ হলেও ক্ষমতায় থাকতে তারা দেশের অর্থপাচার এবং লুটপাটে বিশ্বচ্যাম্পিয়ান হয়েছিল। তারা নিজেরা আন্দোলন করতে না পেরে অন্যের কাঁধে ভর করে এবং বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। আন্দোলন করে ক্ষমতাচ্যুত করার শক্তি বিএনপির নেই।


তিনি বলেন, বিএনপির আমলে বিদ্যুত ছিলো না, তারা বিদ্যুত নিয়ে কথা বলছে । অথচ, ২০০৬ সালে বিদ্যুৎ চাওয়ায় বিএনপির আমলে ২০ জন সাধারণ মানুষকে গুলি করে হত্যা করা হয়েছিল। নিজেদের সময় বিদ্যুত দিতেই পারেনি, বরং বিদ্যুতের নামে বিভিন্ন স্থানে শুধুমাত্র খুঁটি বসানো হয়েছিলো। এখন বিদ্যুৎ নিয়ে তাদের মুখে বড় বড় কথা মানায় না।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com