বিএনপির মুখে আন্দোলন হালকা শব্দে পরিণত হয়েছে: ইনু
প্রকাশ : ০২ জুন ২০২৩, ১৫:২৮
বিএনপির মুখে আন্দোলন হালকা শব্দে পরিণত হয়েছে: ইনু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১৪ বছর ধরেই শুনছি ঈদের পরে আন্দোলন করবে বিএনপি। তাই বিএনপির মুখে আন্দোলন শব্দটা একটা হালকা শব্দে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন জাসদ সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি।


আজ শুক্রবার (২ জুন) দুপুরে কুষ্টিয়ার মিরপুরের নওদা বহলবাড়ীয়ায় পূর্বপাড়া নূর মদিনা জামে মসজিদের উন্নয়ন কাজের উদ্বোধন কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, বিএনপি সব দফা বাদ দিয়ে বিএনপি এখন এক দফা দিয়েছে, সেই এক দফার সাথে নির্বাচনের কোন সম্পর্ক নেই।
বিএনপি মূলত যেকোন পন্থায় অস্বাভাবিক ভূতের সরকার প্রতিষ্ঠা করতে চায়, যার ছায়ায় যুদ্ধাপরাধী ও দূর্ণীতির বিচার বন্ধ করে দণ্ডিত নেতা নেত্রীদের মুক্ত করতে চান তারা। তারা সংবিধানটাকে খেয়ে ফেলতে চাচ্ছে।


তিনি বলেন, আমরা চাই না অর্নিবাচিত একটি অস্বাভাবিক সরকার দেশে অন্ধকারের রাজত্ব কায়েম করুক। জামায়াত বিএনপির পার্টনারশীপের সরকার দেশে যে দূর্ভোগ সৃষ্টি করেছিলো তা দেখেছি। তাই দেশের মানুষ আর রাজাকারের সরকার দেখতে চায়না।


এসময় ইনু আরো বলেন, আমেরিকা তাদের স্বার্থে ভিসানীতি করেছে। এর সাথে বাংলাদেশের নির্বাচন গণতন্ত্রের কোন সম্পর্ক নেই। বরং এর মাধ্যমে আমেরিকা বাংলাদেশে যথা সময়ে নির্বাচনের পক্ষেই মত দিলো।


বাজেট নিয়ে বিএনপির মন্তব্য প্রসঙ্গে ইনু বলেন, ১৪ বছরে শেখ হাসিনার সরকার বাজেট দিয়ে এক ফোটাও ঘি খায়নি, বরং বাজেট দিয়ে আমরা পদ্মা সেতু, মেট্টোরেল, পায়রা বন্দর তৈরি করেছি। রেল ব্যবস্থাসহ বিভিন্ন সেক্টরে উন্নতি করেছি। দারিদ্র কমিয়ে এনে বিনামুল্যে বাচ্চাদের কোটি কোটি বই উপহার দিয়েছি। বাজেট দিয়ে উন্নয়নের স্বার্থে ঘি খাওয়ার কোন সুযোগই নেই।


সার্বজনীন সামাজিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পে ৮ লাখ টাকা ব্যয়ে মসজিদটি নির্মিত হচ্ছে। এসময় জাসদের মিরপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও জেলা জাসদ নেতা কারশেদ আলমসহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় মুসল্লিরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com