ক্ষমতাসীনদের সকল অপকর্মের বিচার এই বাংলার মাটিতেই হবে : সালাম
প্রকাশ : ৩১ মে ২০২৩, ১৮:৪৮
ক্ষমতাসীনদের সকল অপকর্মের বিচার এই বাংলার মাটিতেই হবে : সালাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, বর্তমান সরকারের বিগত ১৪ বছরের অব্যাহত সকল অপকর্মের বিচার এই বাংলার মাটিতেই হবে। আর তারা তাদের অপরাধের শাস্তি থেকে রক্ষা পেতেই আজীবন ক্ষমতায় টিকে থাকতে চায়।


৩১মে, বুধবার রাজধানীর দোলাইপাড় এবং আজিমপুর বটতলায় প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠা জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দুস্থদের মাঝে খাবার বিতরণের সময় তিনি এসব কথা বলেন।


সালাম বলেন, গায়েবি মামলা, হাইকোর্ট থেকে নিষ্পত্তি হওয়া মামলা আবার জাগ্রত করে বিএনপির শীর্ষনেতাদের বিরুদ্ধে রায় দেয়া হচ্ছে। যে মামলাগুলো ১/১১ তে করা হয়েছিলো, সে মামলায় হঠাৎ করেই তড়িঘড়ি করে দোষী সাব্যস্ত করে রায় দেয়া হচ্ছে। অথচ একই সময়ে আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধেও মামলা হয়েছিলো। সে মামলায় তারা খালাস পাচ্ছে, আর বিএনপি নেতাদের জেলে ঢুকানো হচ্ছে।


তিনি বলেন, ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতারা হাজার হাজার কোটি টাকা লুট করেছে। আজ ওয়ার্ডের নেতারাও শতকোটি টাকার মালিক। যা আওয়ামী লীগের এমপিরা আজ স্বীকার করছে। অথচ অর্থের অভাবে দেশের মানুষ পেট ভরে ভাত খেতে পারছে না। এই লুটপাটের সরকার, একদলীয় সরকার এবং গণতন্ত্র হত্যাকারীদের হাত থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নেমে এসে কঠোর আন্দোলন গড়ে তুলতে হবে।


এসময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন খোকন, আবদুস সাত্তার, আ.ন.ম সাইফুল ইসলাম,, তানভীর আহমেদ রবিন, কদমতলী থানা বিএনপির সাবেক সভাপতি মীর হোসেন মীরু প্রমুখ।


আজিমপুর বটতলায় লালবাগ থানা বিএনপি আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, মহানগর যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন খোকন, সদস্য আনোয়ার পারভেজ বাদল, শহীদুল ইসলাম বাবুল প্রমুখ।


এছাড়াও চকবাজার থানা বিএনপি উদ্যাগে সাগুন কমিউনিটি সেন্টারে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির ভাইস চেয়ারম্যান ডাঃ এ.জেড.এম জাহিদ হোসেন। আরো উপস্থিত ছিলেন মহানগর নেতা টিপু সুলতান, হাজী হুমায়ুন কবির, শফিকুল ইসলাম রাসেল, হাজী মো: আনোয়ারুল হক রনি প্রমুখ।


বিবার্তা/ইলিয়াস/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com