রাজশাহী সিটি নির্বাচন কার্যক্রম পরিচালনায় যুবলীগের টিম গঠন
প্রকাশ : ২৯ মে ২০২৩, ২০:৩৫
রাজশাহী সিটি নির্বাচন কার্যক্রম পরিচালনায় যুবলীগের টিম গঠন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন- এর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করেছে যুবলীগ।


সোমবার (২৯ মে) যুবলীগের উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২১ জুন, অনুষ্ঠিতব্য রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন- এর পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এর নির্দেশে গত ১৯ মে যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের স্বাক্ষরে নির্বাচন পরিচালনা ও সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।


এতে জানানো হয়, নির্বাচন পরিচালনা টিমের টিম লিডার ও আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক এমপি, যুগ্ম-আহ্বায়ক রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত ও যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ড. সাজ্জাদ হায়দার লিটন, যুগ্ম-আহ্বায়ক যুবলীগের প্রেসিডিয়াম সদস মো. আনোয়ার হোসেন ও রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ডা. হেলাল উদ্দিনকে সদস্য সচিব করা হয়েছে।


এছাড়া যুবলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. জহুরুল ইসলাম মিল্টন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. সাদ্দাম হোসেন পাভেল, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-আন্তর্জাতিক সম্মেলন মো. সফেদ আশফাক আকন্দ তুহিন, উপ-স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. মাহফুজার রহমান উজ্জ্বল, রাজশাহী মহানগর যুবলীগের সভাপতি মো. রমজান আলী, রাজশাহী জেলা যুবলীগের সভাপতি মো. আবু সালেহ, রাজশাহী মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মোশারফ হোসেন (বাচ্চু) ও রাজশাহী জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টুকে সমন্বয়ক করে সমন্বয়ক টিম গঠন করা হয়েছে।


বিবার্তা/সোহেল/নিলয়

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com