অগ্নিকাণ্ডের ঘটনার সঠিক তদন্ত চায় গণফোরাম
প্রকাশ : ০৫ এপ্রিল ২০২৩, ১৭:২০
অগ্নিকাণ্ডের ঘটনার সঠিক তদন্ত চায় গণফোরাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ঘটনার সঠিক তদন্ত করতে সরকারের প্রতি আহবান জানিয়েছে গণফোরাম।


৫ এপ্রিল, বুধবার বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের স্থান পরিদর্শন শেষে এ আহবান জানান গণফোরাম সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।


মোস্তফা মোহসীন মন্টু বলেন, অগ্নিকাণ্ডের ঘটনা অত্যন্ত দুঃখজনক। ব্যবসায়ীদের শান্তনা দেওয়ার ভাষা নেই। আমরা ব্যবসায়ীদের গভীর সমবেদনা জানাই। অবিলম্বে সরকারকে বলবো সঠিক তদন্ত করুন এবং ক্ষতিগ্রস্তদের অনতিবিলম্বে ক্ষতিপূরণের ব্যবস্থা করুন।


'এক সপ্তাহের মধ্যে এখানে ব্যবসার পরিবেশ সৃষ্টি করুন। যাতে বঙ্গবাজারের ব্যবসায়ীরা ঘুরে দাঁড়াতে পারে। তদন্তের নামে তালবাহানা না করে প্রকৃত ঘটনা উদঘাটন করুন।'


সুব্রত চৌধুরী বলেন, উন্নয়নের বহু গল্প শোনানো হয়। কিন্তু দুর্ঘটনায় জনগণের জানমালের নিরাপত্তার কোন ব্যবস্থা করেনি কৃর্তত্ববাদী আওয়ামী লীগ সরকার। জনগণ নিয়ে তাদের কোন চিন্তা নেই। তামাশা বন্ধ করে সঠিকভাবে অগ্নিকাণ্ডের কারণ খুঁজে বের করুন এবং প্রত্যেক ব্যবসায়ীকে দ্রুত যথাযথ ক্ষতিপূরণ দিন।


এসময় উপস্থিত ছিলেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ রওশন ইয়াজদানী, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু, ছাত্র সম্পাদক অ্যাডভোকেট মো. সানজিদ রহমান শুভ ও ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু প্রমুখ।


বিবার্তা/কিরণ/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com