‘বঙ্গবাজারের আগুন উদ্দেশ্যপ্রণোদিত কিনা খতিয়ে দেখা হচ্ছে’
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৩, ২২:২৭
‘বঙ্গবাজারের আগুন উদ্দেশ্যপ্রণোদিত কিনা খতিয়ে দেখা হচ্ছে’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, বঙ্গবাজারের আগুন উদ্দেশ্যপ্রণোদিতভাবে নাশকতার অংশ হিসেবে লাগানো হয়েছে কিনা জনমনে তা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।


মঙ্গলবার (৪ এপ্রিল) দুপুরে অগ্নিকাণ্ডে ভস্মীভূত বঙ্গবাজার পরিদর্শনে এসে সাবেক মেয়র এ কথা বলেন।


তিনি বলেন, ফায়ার সার্ভিসের লোক যখন আগুন নেভাতে যাচ্ছে, পুলিশ যখন মানুষকে হেল্প করতে যাচ্ছে- তখন তাদের ওপর হামলা করা হয়েছে। এটা খুব আনইউজাল একটা বিষয়। বিষয়টি তদন্ত করে খতিয়ে দেখতে হবে। এখানে নাশকতার কোনো উদ্দেশ্য ছিল কি না, সেটিও খতিয়ে দেখে যা যা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা দরকার। আশাকরি সরকার সব ব্যবস্থা গ্রহণ করবে।


সাঈদ খোকন বলেন, এটা স্বাভাবিক কোনো বিষয় না। আগেও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তখন ফায়ার সার্ভিসকে সবাই সহযোগিতা করেছে। কিন্তু এবার সহযোগিতার বদলে বাধা দিয়েছে- আমি প্রথম দেখলাম। কেন এই আক্রমণ করা হলো, তারা তো আগুন নেভাতেই এসেছেন। আক্রমণের কোনো ভিন্ন উদ্দেশ্য আছে কি না, কোনো মহল এটিতে জড়িত আছে কি না- সরকারকে বলব, যেন বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হয়।


তিনি বলেন, প্রধানমন্ত্রী গণভবন থেকে বঙ্গবাজারের আগুনের বিষয়টি সার্বক্ষণিক মনিটরিং করেছেন। ব্যবসায়ীদের সার্বিক পুনবার্সনের জন্য যা যা প্রয়োজন প্রধানমন্ত্রী তা করবেন।



বিবার্তা/রোমেল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com