বঙ্গবাজারে আগুন লাগার ঘটনা রহস্যজনক: ফখরুল
প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৩, ১৬:৪৯
বঙ্গবাজারে আগুন লাগার ঘটনা রহস্যজনক: ফখরুল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বঙ্গবাজারে আগুন লাগার ঘটনাটি রহস্যজনক বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


মঙ্গলবার (৪ এপ্রিল) রাজধানীর বঙ্গবাজারে ভয়াবহ আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।


তিনি বলেন, আজ বঙ্গবাজারে আগুন লাগার এই মর্মন্তুদ ঘটনাটি রহস্যজনক। বর্তমান শাসকগোষ্ঠীর উদাসীনতা, নির্লিপ্ততা ও জবাবদিহিহীনতার কারণে এধরণের মর্মস্পর্শী ঘটনার বারবার পুণরাবৃত্তি ঘটছে-যা কোনক্রমেই কাম্য হতে পারে না।


আজ ভোরে ঢাকার বঙ্গবাজারে দেশের অন্যতম বৃহৎ কাপড়ের মার্কেটে ভয়াবহ আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতির ঘটনায় গভীর উদ্বেগ ও সহানুভুতি প্রকাশ করে ফখরুল বলেন, ঢাকার বঙ্গবাজারে ভয়াবহ আগুনে ব্যাপক ক্ষয়ক্ষতির ঘটনায় আমি গভীর উদ্বিগ্ন। ঈদের পূর্বে দোকান ব্যবসায় বিনিয়োগকৃত অর্থ হারানো ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের প্রতি আমি গভীর সমবেদনা জানাচ্ছি।


ইতোপূর্বে এ ধরণের যতো ঘটনা ঘটেছে তার সুষ্ঠু তদন্ত কিংবা সুনির্দিষ্ট প্রতিকার হয়নি। এ সরকারের আমলে মানুষের জানমালের কোন মূল্য নেই। একের পর এক এ ধরণের ঘটনা ঘটলেও সরকার তা রোধ করতে পারছে না।'


বিএনপি মহাসচিব বঙ্গবাজারের অগ্নিকান্ডসহ সকল অগ্নিকান্ডের সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের দাবি করে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের ক্ষতিপূরণ প্রদানের জন্য সরকারের কাছে জোর আহবান জানান।


বিবার্তা/কিরণ/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com