ইশরাকের বক্তব্যের প্রতিবাদে ঢাকা দক্ষিণ যুবলীগের প্রতিবাদ সমাবেশ
প্রকাশ : ০২ এপ্রিল ২০২৩, ১৪:৫১
ইশরাকের বক্তব্যের প্রতিবাদে ঢাকা দক্ষিণ যুবলীগের প্রতিবাদ সমাবেশ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির প্রয়াত সাদেক হোসেন খোকার পুত্র ইশরাক হোসেন কর্তৃক যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের বিরুদ্ধে ঔদ্ধত্য ও ধৃষ্টতাপূর্ণ বক্তব্যের প্রতিবাদে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।


২ এপ্রিল, রবিবার বেলা ১১টায়, ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক কাজী মো. মাজহারুল ইসলাম, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. শামছুল আলম অনিক।


সমাবেশে বক্তারা বলেন, যুবলীগের প্রতিটি নেতাকর্মী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের আত্মার আত্মীয়। প্রতিটি নেতাকর্মীর প্রতি রয়েছে তার আলাদা দরদ। তাই যুবলীগের প্রতিটি নেতাকর্মীর প্রতি যদি ইশরাকের মত কুলাঙ্গারা কটুক্তি করে কাউকে ছাড় দেওয়া হবে না। বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল দীর্ঘ চার দশকের বর্ণাঢ্য রাজনৈতিক যাত্রা। দীর্ঘ এই পথপরিক্রমায় তিনি হামলা-মামলা ও নির্যাতনের শিকার হয়েছেন। বিএনপির প্রয়াত নেতা সাদেক হোসেন খোকার পুত্র ইশরাক হোসেন যুবলীগ সাধারণ সম্পাদককে নিয়ে যে ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য প্রদান করেছেন, সেই বক্তব্যের যুবলীগের প্রত্যেকটি নেতা-কর্মী ধিক্কার জানায়।


বক্তরা আরও বলেন, যুবলীগের কোন নেতা-কর্মীর ওপর আঘাত আসলে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে কঠোর হস্তে দমন করা হবে। দেশবিরোধীরা আজ বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। রাজপথেই এসকল ষড়যন্ত্রের মোকাবিলা করবে যুবলীগ। বিএনপির নেতা-কর্মীরা যদি সাধারণ জনগণের ওপর হামলা করে তাহলে সাধারণ জনগণকে সাথে নিয়ে রাজপথেই তার সমুচিত জবাব দেওয়া হবে। রাজপথ কাউকে ইজারা দেওয়া হয়নি। রাজপথ সর্বদা আওয়ামী লীগ ও মুক্তিযুদ্ধের সপক্ষের শক্তির দখলে থাকবে।


এসময় আরো বক্তব্য রাখেন যুবলীগের কার্যনির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মুক্তার হোসেন চৌধুরী কামাল, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি সোহরাব হোসেন স্বপন, আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হোসেন টুটুল, দ্বীল মোহাম্মদ খোকা, মুরসালিন আহমেদ, যুগ্ম-সম্পাদক মো. ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন।


এসময় আরও উপস্থিত ছিলেন, যুবলীগের উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. গোলাম কিবরিয়া শামীম, কেন্দ্রীয় সদস্য মোজাম্মেল হোসেন, শেখ মো. রবিউল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি মো. কামাল উদ্দিন খান, মাহবুবুর রহমান পলাশ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. গোফরান গাজী, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক মো. আলতাফ হোসেন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক খন্দকার রিয়াজ আহমেদ ফালান, উপ-কৃষি ও সমবায় সম্পাদক মো. নজরুল ইসলাম, সহ-সম্পাদক নাসির উদ্দিন আহম্মেদ নাসির, জাহাঙ্গীর আলম মোল্লা, হাবিবুর রহমান পারভেজ, মো. সাইদ হাসান শিশির, সদস্য মো. শরিফুল ইসলাম বাচ্চু, মো. শাহাবুদ্দিন দেওয়ান রাজু, এম আর মিঠুসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।


বিবার্তা/সোহেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com