‘জনগণকে ক্ষমতা ফিরিয়ে দিতে আন্দোলন করছে বিএনপি’
প্রকাশ : ১৯ মার্চ ২০২৩, ১৩:৫১
‘জনগণকে ক্ষমতা ফিরিয়ে দিতে আন্দোলন করছে বিএনপি’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনগণের ক্ষমতা ‘জনগণের’ কাছে ফিরিয়ে দেয়ার জন্য বিএনপি আন্দোলন করছে বলে জানিয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।


১৯ মার্চ, রবিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জিয়াউর রহমান সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে এক মানববন্ধনে এ মন্তব্য করেন তিনি।


আন্দোলন প্রসঙ্গে তিনি বলেন, আমাদের লক্ষ্য একটাই জনতার ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়া। সেই লক্ষ্যে আমরা কাজ করছি, আন্দোলন করছি। এই আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে ঝাপিয়ে পড়তে হবে।


অর্থনৈতিকভাবে দেশ এখন কঠিন পরিস্থিতির মধ্যে আছে মন্তব্য করে আব্দুল্লাহ আল নোমান বলেন, দেশের অধিকাংশ মানুষ এখন না খেয়ে থাকে। তাই যেভাবে কঠিন আন্দোলন করে মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছি, আরেকটি কঠিন আন্দোলন করে এদেশের মানুষ সোনার বাংলাদেশ প্রতিষ্ঠা করতে চাই।


মুক্তিযুদ্ধ করে দেশ স্বাধীন করেছিল সোনার বাংলাদেশ গড়ার জন্য উল্লেখ করে তিনি বলেন, আজ রক্ষকরা ভক্ষক হয়ে গেছে। দেশ থেকে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে। এদেশে সাধারণ জনগণ সেই রক্ষকদের বিচার চায়। তাই আমরা দেশের জনগণকে সাথে নিয়ে এই ভক্ষকদের বিচার করতে চাই।


আয়োজক সংগঠনের সভাপতি গিয়াস উদ্দিন খোকনের সভাপতিতে মানববন্ধনে আরো বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাদের গণি চৌধুরী, দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কেএম রকিবুল ইসলাম রিপন প্রমুখ।


‌বিবার্তা/কিরণ/কেআর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com