বিশ্ব চ্যাম্পিয়নদের হারিয়ে সিরিজ জয় করায় টাইগারদের ডিএনসিসি মেয়রের অভিনন্দন
প্রকাশ : ১২ মার্চ ২০২৩, ১৯:১৪
বিশ্ব চ্যাম্পিয়নদের হারিয়ে সিরিজ জয় করায় টাইগারদের ডিএনসিসি মেয়রের অভিনন্দন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই প্রথমবার টি-টোয়েন্টি সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মোঃ আতিকুল ইসলাম।


রবিবার (১২ মার্চ ) সন্ধ্যায় এক অভিনন্দন বার্তায় মেয়র এই শুভেচ্ছা জানান।


উল্লেখ্য, সবশেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপের চ্যাম্পিয়ন ইংল্যান্ড ক্রিকেট দল। রবিবার ঢাকার মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ৪ উইকেটের বড় জয় পেল বাংলাদেশ। এর ফলে বাংলাদেশ এক ম্যাচ হাতে রেখেই ২-০ তে সিরিজ জয় করলো। 


অভিনন্দন বার্তায় বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে সিরিজ জয় করায় বাংলাদেশ ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ ও ম্যানেজারসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়ে ডিএনসিসি মেয়র বলেন, ‘শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টিতে টাইগারদের দুর্দান্ত সিরিজ জয়ে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। টাইগররা ব্যাটিং, বোলিং ও ফিল্ডিংয়ে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের বিপক্ষে এক ম্যাচ হাতে রেখেই টি-টোয়েন্টি সিরিজ জয় নিশ্চিত করেছে। আমি বাংলাদেশ ক্রিকেট দলের সার্বিক সাফল্য কামনা করি। ক্রীড়াবান্ধব মাননীয় প্রধানমন্ত্রীর অনুপ্রেরণা, সার্বিক সহযোগিতা ও সুনিপুণ দিকনির্দেশনায় বাংলাদেশ ক্রমশ বিশ্ব ক্রিকেটে সফলতা অর্জন করে চলেছে।'


এ সময় অভিনন্দন বার্তায় বাংলাদেশ দলের এই জয়ের ধারা অব্যাহত থাকবে বলেও আশাবাদ ব্যক্ত করেন মেয়র মোঃ আতিকুল ইসলাম। 


বিবার্তা/সানজিদা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com