’ময়মনসিংহের জনসভায় সংকট থেকে উত্তরণের বার্তা দিবেন শেখ হাসিনা’
প্রকাশ : ১০ মার্চ ২০২৩, ২৩:২০
’ময়মনসিংহের জনসভায় সংকট থেকে উত্তরণের বার্তা দিবেন শেখ হাসিনা’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহে জনসভায় অংশ নিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনের জন্য বার্তা দিবেন বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


তিনি বলেন, সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংকটের কথা বলবেন, সমাধানের কথা বলবেন। সমস্যার কথা বলবেন এবং উত্তরণের উপায় সম্পর্কে বলবেন। আগামী দিনের জন্য বার্তা দেবেন। কী করণীয় সে সম্পর্কে বলবেন।


শুক্রবার (১০ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে ময়মনসিংহ নগরীর সার্কিট হাউজ মাঠে সভাস্থল পরিদর্শন করেন তিনি। আগামীকাল ময়মনসিংহ সফর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নগরীর সার্কিট হাউজ মাঠে জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন তিনি। এ উপলক্ষে সভাস্থল পরিদর্শন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আমার ধারণা স্মরণকালের সর্ববৃহৎ সমাবেশ আগামীকাল সার্কিট হাউজ ময়দানে অনুষ্ঠিত হতে যাচ্ছে।


এ সময় জেলা প্রশাসক মোস্তাফিজার রহমান বলেন, দুপুর ১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারযোগে নগরীর রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়াম মাঠে অবতরণ করবেন। সেখান থেকে সার্কিট হাউজে এসে বিশ্রাম নেয়ার পর প্রধানমন্ত্রী ৭৩ প্রকল্পের উদ্বোধন এবং ৩০টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। পরে বিকেল ৩টায় সার্কিট হাউজ মাঠে আওয়ামী লীগ আয়োজিত বিভাগীয় জনসভায় প্রধান অতিথির বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী।


জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে জনসভায় ময়মনসিংহ, নেত্রকোনা, শেরপুর ও জামালপুর থেকে অন্তত ১২ লাখ লোকের সমাগম হবে বলে আশা প্রকাশ করছেন নেতারা।


বিবার্তা/এসএ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com