মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তদের জন্য মাছ, মাংস হারাম হয়ে গেছে : রাশেদ খান মেনন
প্রকাশ : ০৪ মার্চ ২০২৩, ২২:০৪
মধ্যবিত্ত ও নিম্নমধ্যবিত্তদের জন্য মাছ, মাংস হারাম হয়ে গেছে : রাশেদ খান মেনন
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, মধ্যবিত্ত ও নিম্ন ও নিম্নমধ্যবিত্তদের জন্য মাছ, মাংস হারাম হয়ে গেছে। ৩০ টাকায় গম আমদানি করে দ্বিগুন দামে তা বাজারে বিক্রি করছে ব্যবসায়ী সিন্ডিকেট।


আজ শনিবার বিকেলে সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জেলা ওয়ার্কার্স পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন।


তিনি বলেন, ২ মাসে বিদ্যুতের দাম বেড়েছে ৩ গুন। বিএনপির সময় আমরা আন্দোলন করেছিলাম ৩ হাজার কোটি টাকা লুট করে তারেক রহমান খাম্বা তৈরি করেছিল বলে। আর আজকে প্রতিবছর ২৬ হাজার কোটি টাকা আমরা ক্যাপাসিটি চার্জ দিচ্ছি। যে আদানি আজ ভারতে বিচারের সম্মুখীন, তাকে আমরা ডেকে এনে বিদ্যুৎ উৎপাদনের দায়িত্ব দিলাম। দেশে এখন সামরিক-বেসামরিক আমলারাই ক্ষমতার মালিক বলে উল্লেখ করেন তিনি।


তিনি আরো বলেন, আগামী নির্বাচন ১৪ দলীয় জোটের ভিত্তিতে হওয়ার কথা ছিল। কিন্তু আওয়ামী লীগের অনেক নেতাই নাকি বলছেন,আওয়ামী লীগের ডামি বা বিদ্রোহী প্রার্থীদের দিয়ে পুরো ৩শ’ আসনে নির্বাচন হবে। তাই ওয়ার্কার্স পার্টি সিদ্ধান্ত নিয়েছে নিজস্ব প্রতীকে নির্বাচন করবে। 


সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির আয়োজনে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করেন, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল। 


বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাশেদ খান মেননের স্ত্রী লুৎফুন্নেসা বেগম বিউটি এমপি, বাংলাদেশে ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিটব্যুরোর সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি, যশোর জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি এড. আবু বক্কার সিদ্দিকী, সাধারণ সম্পাদক শবদুল হোসেন খান, কেন্দ্রীয় যুবমৈত্রীর সহ-সভাপতি অনুপ কুমার পিন্টু। সমগ্র অনুষ্ঠান পরিচালনা পরিচালনা করেন, সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এড. ফাহিমুল হক কিসলু।


উল্লেখ্য, বিএনপি-জামাতের নয়া ষড়যন্ত্র প্রতিরোধ, গ্যাস, বিদ্যুৎ, তেলসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ, রেশনিং ব্যবস্থা, চাঁদাবিহীন পেনশন স্কিম, নদী রক্ষা ও জলাবদ্ধতা নিরসনে টিআরএম চালু, জামাত কর্তৃক সংঘটিত হত্যাকান্ড ও নৃশংসতার দ্রুত বিচারের দাবিতে উক্ত জনসভা অনুষ্ঠিত হয়।


বিবার্তা/সেলিম/নয়ন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com