ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আধুনিকায়নের উদ্বোধনকালে
কেয়ারটেকার সরকার হয়েছিল বিএনপির দুঃশাসন ও নির্বাচনে কারচুপি করার জন্য : আইনমন্ত্রী
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৪১
কেয়ারটেকার সরকার হয়েছিল বিএনপির দুঃশাসন ও নির্বাচনে কারচুপি করার জন্য : আইনমন্ত্রী
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কেয়ারটেকার সরকার আর ফিরে আসবে না উল্লেখ করে আইনমন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, এ দেশে কেয়ারটেকার সরকারের আবির্ভাব হয়েছিল বিএনপির দুঃশাসন ও নির্বাচনে কারচুপির করার জন্য। 


তিনি রবিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আধুনিকায়নের নতুন অভিযাত্রার আনুষ্ঠানিক উদ্বোধন শেষে প্রেসক্লাব সংলগ্ন সদর হাসপাতাল স্টাফ নার্স মাঠে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 


তিনি আরো বলেন, যখন কেয়ারটেকার সরকারের বিরুদ্ধে মামলা হলো, তখন হাইকোর্ট বলল কেয়ারটেকার সরকার সংবিধানের সাথে সঙ্গতিপূর্ণ নয়। তাই হাইকোর্ট কেয়ারটেকার সরকারকে বাতিল করে দেয়। সংবিধানে যেভাবে আছে সেভাবে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। 


তিনি বলেন, বিএনপির দাবি হল সব মানি তবে তালগাছ আমার। 


এছাড়া তিনি ব্রাহ্মণবাড়িয়া আদালতের চলমান পরিস্থিতি কথা উল্লেখ করে বলেন, ব্রাহ্মণবাড়িয়া আদালতে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছিল। বর্তমানে তা সমাধান হয়েছে। আশা করছি আইনজীবীরা আগামীকালই আদালতে ফিরবে। 


ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের আধুনিকায়নের উদ্বোধনকালে তিনি এসব  কথা বলেন। এতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামির সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের নব নির্বাচিত এমপি উকিল আব্দুস সাত্তার ভুইয়া, সংরক্ষিত নারী সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম শিউলি আজাদ, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, জেলা পরিষদ চেয়ারম্যান আল মামুন সরকার, পুলিশ সুপার মোঃ সাখাওয়াত হোসেন, পৌর মেয়র মিসেস নায়ার কবির।


স্বাগত বক্তব্য রাখবেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের বিগত কমিটির সদস্য সচিব জাবেদ রহিম বিজন। এর আগে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি রিয়াজউদ্দিন জামি ও সাধরাণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লার নেতৃত্বে ১১ সদস্যের কমিটি স্থানীয় সার্কিট হাউজে মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। 


বিবার্তা/আকঞ্জি/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com