শেখ হাসিনা দেশের মানুষকে অন্ন-বস্ত্র ও বাসস্থানের গ্যারান্টি দিয়েছেন: মতিয়া চৌধুরী
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১৮:৩০
শেখ হাসিনা দেশের মানুষকে অন্ন-বস্ত্র ও বাসস্থানের গ্যারান্টি দিয়েছেন: মতিয়া চৌধুরী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

শেখ হাসিনা দেশের মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান সবকিছুর গ্যারান্টি দিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী।


৩০ জানুয়ারি, সোমবার বিকাল ৩টায় বঙ্গবন্ধু এভিনিস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গীবাদ, নৈরাজ্য অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।


মতিয়া চৌধুরী বলেন, দেশের মানুষের মৌলিক অধিকার বাস্তবায়নে স্বাধীনতার পাঁচ প্রতিশ্রুতি অনুযায়ী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাস্তবায়িত আলো জ্বলমল হচ্ছে, আরো নিখুত হচ্ছে। শেখ হাসিনা দেশের মানুষকে যেভাবে মাথা গোঁজার ঠিকানা দিয়েছেন আর কেউ দেয়নি। বিএনপি-জামায়াত আবারও বাংলাদেশকে অস্থিতিশীল করতে চেষ্টা করছে। আর বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাতে বারবার চিন্তা করেন মানুষকে আর কি দিতে পারব।


মতিয়া চৌধুরী বলেন, হেনরি কিসিঞ্জার শেখ হাসিনার হাতে শান্তি পুরষ্কার তুলে দেবার মাধ্যমে ভুল সংশোধন ও প্রায়শ্চিত্ত করার চেষ্টা করছে। জনগণ শেখ হাসিনার সঙ্গে আছে, আমরাও আছি। আর মহান আল্লাহ তা'আলা তাকে ছায়া দিয়ে চলছেন। এসময় তিনি আবারও শেখ হাসিনা সরকারকে জয় যুক্ত করার মাধ্যমে এদেশের শান্তির পতাকা নিশ্চিত করার আহ্বান জানান।


সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বক্তব্য রাখেন, সংসদ উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পদাক মাহবুবউল আলম হানিফ এমপি, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট সানজিদা খানম ও মহিলা আওয়ামী লীগ সভাপতি মেহের আফরোজ চুমকি প্রমুখ।


শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী। সঞ্চালনা করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।


বিবার্তা/সোহেল/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com