পদযাত্রার মাধ্যমেই রাজপথ দখল করা হবে, হুঁশিয়ারি গয়েশ্বরের
প্রকাশ : ৩০ জানুয়ারি ২০২৩, ১৬:৪৬
পদযাত্রার মাধ্যমেই রাজপথ দখল করা হবে, হুঁশিয়ারি গয়েশ্বরের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পদযাত্রা কর্মসূচির মাধ্যমেই বিএনপি রাজপথ দখল করবে বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।


৩০ জানুয়ারি, সোমবার রাজধানীর যাত্রাবাড়ীর আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সামনে পদযাত্রা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।


গণতন্ত্র পুনরুদ্ধারে ১০ দফা দাবিতে' এই পদযাত্রার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালামের সভাপতিত্বে এই পদযাত্রা অনুষ্ঠিত হয়।


এই অবৈধ সরকার সকল ব্যাংক খালি করে দেশকে দেউলিয়ার পথে ঠেলে দিয়েছে মন্তব্য করে তিনি বলেন, এই সরকারের হাত থেকে দেশকে রক্ষা করতে হলে সকলকে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে। আর আমাদের এই পদযাত্রার মাধ্যমেই রাজপথ দখল করব এবং এই স্বৈরাচার সরকারের পতন করব।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশ্যে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এটা আমাদের কোন মরণ যাত্রা না। আপনারা মরলে জানাজা পড়ানোর লোক থাকে না। তাই আমরা আগাম আপনাদের জন্য শোক মিছিল করছি।


গয়েশ্বর বলেন, ভবিষ্যতে আপনাদের জন্য শোক মিছিল করার কেউ থাকবে না। তাই এই শোক মিছিলের মধ্য দিয়েই এই সরকারকে পতন করব। এই মাফিয়া সরকারের হাত থেকে এই দেশকে জনগণের হাতে তুলে দেব।


বিবার্তা/কিরণ/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com