'ভয় পেয়ে পুলিশকে বিএনপির বিরুদ্ধে লেলিয়ে দিচ্ছে আ.লীগ'
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২২, ২১:০৭
'ভয় পেয়ে পুলিশকে বিএনপির বিরুদ্ধে লেলিয়ে দিচ্ছে আ.লীগ'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগ ভয় পেয়ে পুলিশকে বিএনপির বিরুদ্ধে লেলিয়ে দিচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।


২২ সেপ্টেম্বর, বৃহস্পতিবার রাজধানীর সায়েদাবাদ ব্রিজের ঢালে ঢাকা মহানগর দক্ষিন বিএনপির ৭ নম্বর জোনের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ মন্তব্য করেন।


'নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধি এবং ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদলনেতা নূরে আলম, স্বেছাসেবক দল নেতা আব্দুর রহিম ও নারায়ণগঞ্জের যুবদল নেতা শাওন নিহত হওয়ার প্রতিবাদে' এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, বেশিদিন সময় নাই, জনগণের সামনে আপনাদের বিচার হবেই। আওয়ামী লীগের পেটুয়া বাহিনীদের চিহ্নিত করে রাখছি।


পুলিশের উদ্দেশ্যে খন্দকার মোশাররফ বলেন, প্রজাতন্ত্রের কর্মকর্তা আপনারা। অনেক হয়েছে আর নয়। আর একজন নেতাকমীর ওপরেও হামলা করবেন না। যারা (আওয়ামী লীগ) বলে বিএনপিকে রাজপথে খুঁজে পাওয়া যায় না। তারাই ভয় পেয়ে আপনাদের বিএনপির বিরুদ্ধে লেলিয়ে দিচ্ছে। তারা নিজেরাই পালানোর জায়গা পাবে না। সুতরাং সাবধান হোন।


ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যগ্ম আহবায়ক নবী উল্লাহ নবীর সভাপতিত্বে সমাবেশে বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু, ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল ইসলাম, নাজিমউদ্দিন আলম, গাজীপুর জেলা বিএনপির আহবায়ক ফজলুল হক মিলন প্রমুখ বক্তব্য রাখেন।


বিবার্তা/কিরণ/এমবি


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com