১৪ বছর ধরে দুঃশাসন চালাচ্ছে সরকার: প্রিন্স
প্রকাশ : ১৭ আগস্ট ২০২২, ২০:৪১
১৪ বছর ধরে দুঃশাসন চালাচ্ছে সরকার: প্রিন্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকার অনৈতিক শাসন চালাতে গিয়ে ১৪ বছর ধরে নিষ্ঠুর দুঃশাসন চালিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।


বুধবার (১৭ আগস্ট) ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ঘোষগাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে বালিগাঁও বাজারে এক হাট সভায় এ মন্তব্য করেন তিনি।


তিনি বলেন, যে সরকার জনগণকে শোষণ করছে, যারা জনগণের কষ্ট বোঝে না, জনগণের কথা চিন্তা না করে অপরিণামদর্শী সিদ্ধান্ত নেয়, যারা ভোটাধিকার কেড়ে নেয়, তাদের ক্ষমতায় থাকার অধিকার নাই। সরকার অনৈতিক শাসন চালাতে গিয়ে ১৪ বছর ধরে নিষ্ঠুর দুঃশাসন চালিয়েছে।


এমরান সালেহ প্রিন্স বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ এমনিতেই জর্জরিত। তার ওপর লোডশেডিং, জ্বালানী তেল, সারসহ প্রতিটি পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে জনজীবন দুর্বিষহ হয়ে উঠেছে। সরকারের ব্যর্থতায় প্রতিটি পণ্যের অগ্নিমূল্য জনবিচ্ছিন্ন সরকারের গায়ে উত্তাপ লাগে না। কিন্তু জনগণ পুড়ছে।


সরকারের দুর্নীতি ও দুঃশাসনে দেশ আজ খাদের কিনারায় মন্তব্য করে তিনি বলেন, অবিলম্বে নিত্যপণ্য, জ্বালানী তেল, সারের মূল্য কমান এবং লোডশেডিং বন্ধ করে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করুন।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে প্রিন্স বলেন, গত ১৪ বছর সরকার বিএনপির সাথে চরম ফ্যাসিবাদী আচরণ করেছে।


তিনি বলেন, ৩৬ লাখ নেতাকর্মীর নামে গায়েবি মামলা, ছয় শতাধিক নেতাকর্মী গুম, সর্বোপরি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ফরমায়েশী রায়, নিষ্ঠুর আচরণ, নিয়ন্ত্রিত রাজনীতি, নিয়ন্ত্রিত নির্বাচন যদি প্রধানমন্ত্রীর উদারতা হয়ে থাকে, তবে কঠোরতা কেমন হবে?


৮ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক দুলাল মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হাটসভায় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আলহাজ্ব মফিজ উদ্দিন, অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, ফরহাদ রাব্বানী সুমন, মোয়াজ্জেম হোসেন খান, জেলা যুবদলের সহ সভাপতি আবদুল আজিজ খান, আবুল কাশেম ডলার, যুগ্ম সম্পাদক ফরহাদ আল রাজি, উপজেলা কৃষক দলের আহ্বায়ক নয়ন মন্ডল, জেলা যুবদলের নয়ন মিয়া, ধোবাউড়া উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সিরাজুল ইসলাম, ঘোষগাঁও ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শাহরিয়ার আকন্দ শাওন, যুবদল নেতা আল আমিন মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।


পরে প্রিন্স বালিগাঁও বাজারে গণসংযোগ করেন। এসময় তিনি জনসাধারণের সাথে কুশল বিনিময় করেন।


এর আগে এমরান সালেহ প্রিন্সসহ ধোবাউড়া উপজেলা বিএনপি নেতৃবৃন্দ ঘোষগাঁও ইউনিয়নের বামন বঁধুয়া গ্রামে ৯ নং ওয়ার্ড বিএনপির সদ্য প্রয়াত সভাপতি সাবেক গ্রাম সরকার প্রধান আবদুল মান্নান সরকারের কবর জিয়ারত করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার বাড়িতে পরিবার পরিজনের সাথে সাক্ষাৎ করে সমবেদনা জানান।


বিবার্তা/ কিরণ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com