১৭ আগস্ট সারাদেশে আ.লীগের বিক্ষোভ কর্মসূচি
প্রকাশ : ১০ আগস্ট ২০২২, ২২:৫৫
১৭ আগস্ট সারাদেশে আ.লীগের বিক্ষোভ কর্মসূচি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে আগামী ১৭ আগস্ট সারাদেশে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। বুধবার (১০ আগস্ট) দলটির দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএনপি-জামায়াত জোট সরকারের আমলের সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করবে। এছাড়া অপপ্রচার-গুজবের মাধ্যমে দেশবিরোধী অপশক্তি বিএনপি ও তার দোসরদের সৃষ্টির প্রতিবাদে এ কর্মসূচি পালিত হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জেলা, উপজেলা, থানা ও ইউনিয়ন পর্যায়ে পর্যন্ত সকল নেতা-কর্মীকে কর্মসূচি বাস্তবায়নের নির্দেশনা প্রদান করেছেন।


উল্লেখ্য, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামাত জোট সরকারের আমলে হামলা চালানো হয়। তারপর থেকে বোমা হামলার প্রতিবাদ দিবস হিসেবে পালন করে আসছে আওয়ামী লীগ।


জরুরী সভা:
বৃহস্পতিবার (১১ আগস্ট) বিকেল চারটায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এক জরুরি সভা আহ্বান করেছেন। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদককে যথাসময়ে সভায় উপস্থিত থাকার জন্য বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়েছে।


বিবার্তা/সোহেল/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com