প্রতিদিন সিলেট যাবে ইউএস-বাংলার ৩ ফ্লাইট
প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১২:৫৮
প্রতিদিন সিলেট যাবে ইউএস-বাংলার ৩ ফ্লাইট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রবিবার (২৫ অক্টোবর) থেকে সিলেট যাবে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ৩ ফ্লাইট। ঢাকা-সিলেট-ঢাকা রুটে যাত্রীদের ভ্রমণকে আরো বেশি স্বাচ্ছন্দ ও সময় উপযোগী করতে ১টি ফ্লাইট বাড়িয়ে ৩টি করা হয়েছে এবং এটি চলমান থাকবে।


শনিবার (২৪ অক্টোবর) সংস্থাটির পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


এতে বলা হয়, বাংলাদেশের অন্যতম বেসরকারি উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স শীতকালীন সময়সূচি অনুযায়ী আগামীকাল ২৫ অক্টোবর থেকে ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন ৩টি ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। বর্তমানে ইউএস-বাংলা ঢাকা-সিলেট রুটে প্রতিদিন ২টি ফ্লাইট পরিচালনা করছে। ঢাকা-সিলেট-ঢাকা রুটে যাত্রীদের ভ্রমণকে আরও বেশি স্বাচ্ছন্দ ও সময় উপযোগী করতে রোববার থেকে ১টি ফ্লাইট বাড়ানো হয়েছে। ফলে এখন থেকে প্রতিদিন ৩টি ফ্লাইট পরিচালনা করা হবে।


এতে আরো বলা হয়, ২৫ অক্টোবর থেকে প্রতিদিন সকাল ৮টা, দুপুর ১টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে ঢাকা থেকে সিলেট এবং সিলেট থেকে ঢাকায় প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিট, ২টা ৫০মিনিট ও সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট চলাচল করবে। ঢাকা থেকে সিলেটে ওয়ানওয়ের ন্যূনতম ভাড়া ২৬৯৯ টাকা (সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ)।


বর্তমানে ইউএস-বাংলার বহরে ১৩টি প্লেন রয়েছে, এর মধ্যে ৪টি বোয়িং ৭৩৭-৮০০, ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ মডেলের উড়োজাহাজ। সিলেট ছাড়াও বর্তমানে অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সৈয়দপুর, রাজশাহী, যশোর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। এছাড়া ইউএস-বাংলা আন্তর্জাতিক রুট ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে চেন্নাই, দোহা ও মাস্কাট রুটে ফ্লাইট চলাচল করছে।


টিকিট সংক্রান্ত বিস্তারিত তথ্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের যেকোনো সেলস্ অফিসে যোগাযোগ করে জানা যাবে। এছাড়া ১৩৬০৫ অথবা ০৯৬৬৬৭১৩৬০৫ অথবা ০১৭৭৭৭৭৭৮০০-৬ নম্বরে ফোন করে জানা যাবে।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com