ট্যুরিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের যাত্রা শুরু
প্রকাশ : ১৮ জুন ২০২০, ২০:৫০
ট্যুরিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের যাত্রা শুরু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

পর্যটন শিল্পের উন্নয়ন, কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি, নতুন উদ্যোক্তা তৈরি, তহবিল সংগ্রহ ও লগ্নি, ভবিষ্যৎ লিডার তৈরি এবং সম্প্রীতির সেতুবন্ধন তৈরির লক্ষ্যে যাত্রা শুরু হয়েছে ট্যুরিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের (টিডব্লিউএফ)।


বৃহস্পতিবার (১৮ জুন) দেশের ১৭টি জেলা থেকে পর্যটন শিল্পের উন্নয়নে কাজ করতে আগ্রহী ২০ জন সদস্য নিয়ে ট্যুরিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের(টিডব্লিউএফ) আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। মো. মাজহারুল ইসলাম মাজহারকে আহ্বায়ক, শামসাদ আফরিন মুনকে যুগ্ম-আহ্বায়ক এবং আনোয়ার হোসেন আরিফকে সদস্য সচিব করে ২০ সদস্য বিশিষ্ট এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।


আহ্বায়ক কমিটির উপদেষ্টা পরিষদে আছেন সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মো. নাসির উদ্দিন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. বদরুজ্জামান ভূঁইয়া।


ট্যুরিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহ্বায়ক মাজহারুল ইসলাম মাজহার বলেন, ‘দেশের পর্যটন শিল্পের কল্যাণের জন্যে আমরা এই উদ্যোগ নিয়েছি। আমরা সম্মিলিতভাবে সমগ্র দেশ থেকে সদস্য নিয়ে ট্যুরিজম ওয়েলফেয়ার ফাউন্ডেশনকে এগিয়ে নিয়ে যেতে চাই। পর্যটনের উৎকর্ষ এবং কল্যাণ সাধনের লক্ষ্যে কাজ করতে আগ্রহী সবার জন্য এই ফাউন্ডেশন উন্মুক্ত।'


বিবার্তা/বিজ্ঞপ্তি/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com