‘ওসি মোয়াজ্জেম দেশেই, যে কোনো সময় গ্রেফতার হবেন’
প্রকাশ : ১২ জুন ২০১৯, ১৩:৩৩
‘ওসি মোয়াজ্জেম দেশেই, যে কোনো সময় গ্রেফতার হবেন’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন দেশেই আছে। আর যে কোনো মুহূর্তে তাকে গ্রেফতার করা হবে।


তিনি বলেন, তাকে ধরা যাচ্ছে না বিষয়টা ঠিক না। আর তার বাইরে যাওয়ার সব পথ বন্ধ করে দেয়া হয়েছে। যে কোনো সময় তিনি গ্রেফতার হবেন।


রাজধানীর বকশিবাজারের কারা অধিদফতরের কারা কনভেনশন সেন্টারে বুধবার দিনব্যাপী ‘উদ্ভাবনী মেলা ও শোকেসিং ২০১৯’ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


দুদক কর্মকর্তার সঙ্গে ডিআইজি মিজানের ঘুষ লেনদেনের প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ডিআইজি মিজান নিশ্চয়ই অপরাধ ঢাকতে ঘুষ দিয়েছেন। তার আগের অপরাধের বিচার চলছে। নতুন করে যদি ঘুষ দেয়ার মতো অপরাধ করে থাকেন তাহলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।


তিনি বলেন, ডিআইজি মিজান ঘুষ কেন দিয়েছেন, নিশ্চয়ই তার কোনো দুর্বলতা আছে। সেই দুর্বলতা ঢাকতেই তিনি ঘুষ দিয়েছেন। ঘুষ দেয়া-নেয়া দু’টোই অপরাধ।


প্রসঙ্গত, দুর্নীতির অনুসন্ধানে নেমে দুদক কর্মকর্তা খন্দকার এনামুল বাছির ৪০ লাখ টাকা ঘুষ নিয়েছেন- এমন অভিযোগের পক্ষে ঘুষ লেনদেনের অডিও কথোপকথন প্রকাশের পর আবারো আলোচনায় পুলিশের বিতর্কিত ডিআইজি মিজানুর রহমান।


দ্বিতীয় বিয়ে গোপন করতে নিজের ক্ষমতার অপব্যবহারের অভিযোগ আছে ডিআইজি মিজানের বিরুদ্ধে। দ্বিতীয় স্ত্রী মরিয়ম আক্তারকে প্রভাব খাটিয়ে গ্রেফতার এবং এক সংবাদ পাঠিকা ও এক নারী রিপোর্টারকে যৌন হয়রানির অভিযোগ আছে তার বিরুদ্ধে।


অনুষ্ঠানে কারা অধিদফতর, ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদফতর, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতর তাদের নানা উদ্যোগসমূহ তুলে ধরেন।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bba[email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com