৬ জেলার নির্বাচনি জনসভায় শেখ হাসিনা
‘বিএনপি সন্ত্রাসী দল, তাদের হাতে দেশ নিরাপদ নয়’
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১৬:৫৫
‘বিএনপি সন্ত্রাসী দল, তাদের হাতে দেশ নিরাপদ নয়’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নির্বাচনে না এসে আবারও অগ্নিসন্ত্রাস শুরু করেছে বিএনপি। বিএনপি সন্ত্রাসী দল। তাদের হাতে দেশ নিরাপদ নয়। বিদেশে বসে নির্দেশ দিয়ে খালেদা জিয়ার ছেলে মানুষ পোড়াচ্ছে। তার নির্দেশে যারা আগুন সন্ত্রাস করছে তাদেরকে পাপের ভাগিদার হতে হবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


২৩ ডিসেম্বর,শনিবার বিকেলে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ছয় জেলার জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। আজ কুষ্টিয়া, ঝিনাইদহ, সাতক্ষীরা, নেত্রকোণা, বরগুনা ও রাঙ্গামাটি জেলার জনসভায় বক্তব্য দেন তিনি।


তিনি বলেন, মাত্র কয়েকদিন আগে রেলে আগুন দিলো, ফিশপ্লেট খুলে ফেলল, রেলের বগি পড়ে সেখানে একজন মারা গেল। বাসে আগুন দিচ্ছে, ঘুমিয়ে থাকা হেলপার মারা গেল। ঠিক এভাবে আবার তারা অগ্নিসন্ত্রাস শুরু করেছে। রেলে আগুন দিয়ে মানুষ হত্যা করা, একটা মা তার শিশুকে কোলে নিয়ে বসে আছে, সেখানে আগুন দিয়ে পুড়িয়ে কঙ্কাল করেছে, কোনো মানুষের ভেতরে মনুষ্যত্ব থাকলে এ ঘটনা ঘটাতে পারে না।


তিনি বলেন, বিএনপি-জামায়াতের হাত থেকে দেশকে মুক্ত রাখতে পারলে দেশের উন্নতি হবে।


শেখ হাসিনা বলেন, দেশের সম্পদ বিক্রি করে ক্ষমতায় আসতে হবে, আওয়ামী লীগ সেই রাজনীতি করে না।


এবারের ভোট উন্মুক্ত করে দেওয়া হয়েছে জানিয়ে শেখ হাসিনা বলেন, জনগণ যাকে ভোট দেবে সেই নির্বাচিত হবে।


দেশের ভাগ্য নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেওয়া হবে না জানিয়ে বঙ্গবন্ধুকন্যা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর প্রত্যন্ত অঞ্চলেও উন্নতি ও কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। সেই ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ শান্তিপূর্ণ নির্বাচন চায়।


রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে ছয় জেলার নির্বাচনি ভার্চুয়াল জনসভায় অংশ নিয়েছেন প্রধানমন্ত্রী। পর্যায়ক্রমে খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ ও সাতক্ষীরা, বরিশাল বিভাগের বরগুনা জেলা, ময়মনসিংহ বিভাগের নেত্রকোণা জেলা এবং চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলার নির্বাচনি জনসভায় বক্তব্য দেবেন তিনি।


কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনি এলাকাসমূহের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত আছেন।


এর আগে গত বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা পাঁচ জেলার নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি অংশ নিয়ে বক্তব্য দেন।


বিবার্তা/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com