চলচ্চিত্র সার্টিফিকেশন আইন-২০২৩ সংসদে উত্থাপনের সুপারিশ
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৯:৪৯
চলচ্চিত্র সার্টিফিকেশন আইন-২০২৩ সংসদে উত্থাপনের সুপারিশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন আইন-২০২৩ সংসদে উত্থাপনের সুপারিশ করেছে।


মঙ্গলবার (১৭ অক্টোবর) জাতীয় সংসদ ভবনে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১৩তম বৈঠকে এ সুপারিশ করা হয়।


সভায় সভাপতিত্ব করেন কমিটির সভাপতি হাসানুল হক ইনু। এ সময় কমিটির সদস্য এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী মোহাম্মদ হাছান মাহমুদ, কাজী কেরামত আলী, বেগম সিমিন হোসেন (রিমি), মুহম্মদ শফিকুর রহমান, মো. মুরাদ হাসান, খ. মমতা হেনা লাভলী এবং মোহাম্মদ আলী আরাফাত অংশগ্রহণ করেন।


বৈঠকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১২তম বৈঠকের কার্যবিবরণী নিশ্চিতকরণ ও গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।


বৈঠকে ‌বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন আইন-২০২৩ বিলের ওপর বিস্তারিত আলোচনা হয়েছে এবং মন্ত্রণালয়ের পক্ষ থেকে একটি প্রতিবেদন উপস্থাপন করা হয়। কমিটি 'বাংলাদেশ চলচ্চিত্র সার্টিফিকেশন আইন-২০২৩' এর প্রয়োজনীয় সংশোধন, সংযোজন, পরিমার্জন ও পরিবর্ধন করে জাতীয় সংসদে পাশের জন্য উত্থাপনের সুপারিশ করে।


বৈঠকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক, বাংলাদেশ বেতারের মহাপরিচালক, তথ্য অধিদপ্তরের প্রধান তথ্য অফিসার, বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা মহাপরিচালকসহ মন্ত্রণালয়ের বিভিন্ন সংস্থার প্রধানগণ, ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com