রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৯
রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ, দুর্ভোগে যাত্রীরা
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ী-ঢাকা রুটে শ্যামলী পরিবহনের সঙ্গে দ্বন্দ্বের জেরে বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম ‍দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।


মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে ঢাকা-রাজবাড়ী রুটে বাস চলাচল বন্ধের বিষয়টি নিশ্চিত করেছেন রাজবাড়ী জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন।


এদিকে, বাস চলাচল বন্ধ হওয়ার কারণে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ। ফলে অতিরিক্ত ভাড়া দিয়ে ছোট ছোট যানবাহনে ঢাকাসহ বিভিন্ন স্থানে যাচ্ছেন যাত্রীরা।


ঘটনা সূত্রে জানা যায়, শ্যামলী পরিবহনের ঢাকা থেকে রাজবাড়ী রুটে দুটি বাস চলে। হঠাৎ গত ৩ সেপ্টেম্বর শ্যামলী পরিবহন এ রুটে দিনের বেলায় আরও একটি ট্রিপ নিয়ে আসে। রাজবাড়ী বাস মালিক গ্রুপ বাসটি আটকে দিয়ে ঢাকায় ফেরত পাঠায়।


এর পর দিন সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে রাজবাড়ী থেকে ঢাকায় যাত্রীসহ বাস গেলে গাবতলী বাস টার্মিনালে বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের নেতারা বাস আটকে দেয়। সেই সাথে গাবতলী বাস টার্মিনালে রাজবাড়ীর বাসের সব কাউন্টার বন্ধ করে দেয়। সেই সাথে রাজবাড়ী থেকে যাওয়া বাস আটকে রাখে।যার ফলে রাজবাড়ী-ঢাকা রুটে সব বাস চলাচল বন্ধ রয়েছে।


রাজবাড়ী জেলা বাস মালিক গ্রুপের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন বলেন, শ্যামলী পরিবহনের মালিক শ্রী রমেশ চন্দ্র ঘোষ বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান। যে কারণে প্রভাব খাটিয়ে তিনি আমাদের বাস ও কাউন্টার বন্ধ করে দিয়েছেন। তিনি আমাদের বাস ছেড়ে দিলে ও কাউন্টার খুলে দিলেই রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল স্বাভাবিক হবে। বিষয়টি নিয়ে আজ দুপুরে রাজবাড়ীর জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয়ের সঙ্গে আমাদের মিটিং রয়েছে।


বিবার্তা/ মিঠুন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com