রাজবাড়ীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
প্রকাশ : ৩০ জুলাই ২০২৩, ১০:২২
রাজবাড়ীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ১
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীতে নসিমনের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে সিরাজুল ইসলাম মুন্না (২৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আলামিন সরদার (২৩) নামে অপর এক যুবক।


শনিবার (২৯ জুলাই) রাত সাড়ে ৯ টার দিকে সদর উপজেলার খানগঞ্জ ইউনিয়নের বেলগাছি রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহত মুন্না খানগঞ্জ ইউনিয়নের খোষবাড়ী (ডাঙ্গিপাড়া) গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। আহত আলামিন একই গ্রামের হাছেন সরদারের ছেলে।


খানগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মুহাম্মদ শরিফুর রহমান সোহান জানান, রাতে মুন্না ও তার বন্ধু আলামিন মোটরসাইকেল নিয়ে বেলগাছি রেলস্টেশন থেকে খোষবাড়ী (ডাঙ্গিপাড়া) গ্রামে নিজেদের বাড়িতে ফিরছিলেন। মুন্না মোটরসাইকেল চালাচ্ছিলেন, আর আলামিন পেছনে বসে ছিলেন। তারা রেলস্টেশনের পাশে রাইস মিলের সামনে এলে তাদের সামনে থাকা একটি নসিমন রাস্তা পার হয়ে ডান দিকে পার্শ্ব রাস্তায় যাচ্ছিল। সেসময় দ্রুত গতিতে থাকা মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন চালক মুন্না। সজোরে গিয়ে নসিমনের সঙ্গে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে মুন্না ও আলামিন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা দু'জনকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মুন্নাকে মৃত ঘোষণা করেন। আলামিনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, নিহত মুন্নার মরদেহ রাজবাড়ী সদর হাসপাতালে রয়েছে। দুর্ঘটনাকবলিত নসিমনটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিবার্তা/ মিঠুন/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com