সড়কে ইজিবাইক-বাসের সংঘর্ষে ২ জেলায় ঝরল ১২ প্রাণ
প্রকাশ : ০৮ জুলাই ২০২৩, ০৮:২৩
সড়কে ইজিবাইক-বাসের সংঘর্ষে ২ জেলায় ঝরল ১২ প্রাণ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

কয়েক ঘণ্টার ব্যবধানে সড়কে মৃত্যুর মিছিল। পৃথক পৃথক দুর্ঘটনায় তিন জেলায় প্রাণ গেছে ১৭ জনের। এরমধ্যে দুই জেলায় ইজিবাইকের সঙ্গে বাসের সংঘর্ষে নিহত হয়েছেন ১২ জন।


৭ জুলাই, শুক্রবার রাতে এগুলোর মধ্যে সবচেয়ে বড় দুর্ঘটনাটি ঘটে যশোর সদরের লেবুতলা বাজারে। মাগুরাগামী একটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে উঠে যায়; এরপর উল্টে ইজিবাইকের ওপর পড়ে। এতে নিহত হয় সাতজন। নিহত সাতজনের মধ্যে পাঁচজনই একই পরিবারের।


এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।


অপরদিকে সিলেট-তামাবিল সড়কে জৈন্তাপুর উপজেলায় বাস ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে পাঁচ জন নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছেন।


এছাড়া টাঙ্গাইলে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে তিনজন, বঙ্গবন্ধু সেতু এলাকায় এক নারী ও বাসাইলে এক শিশু নিহত হয়।


শুক্রবার সদর উপজেলার লেবুতলা বাজারে এ দুর্ঘটনা ঘটে বলে বারোবাজার হাইওয়ে ফাঁড়ির এসআই মিজানুর রহমান জানান।


নিহতরা হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলার যাদবপুর গ্রামের হেলাল উদ্দিনের দুই জমজ ছেলে হাসান (২) ও হোসেন (২), হেলাল উদ্দিনের মা মাহিমা খাতুন (৬৫), ভাবি রাহিমা খাতুন (৩৫), রাহিমার মেয়ে জেবা (৭), সদর উপজেলার সুলতানপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে ইমরান হোসেন (২৭) ও ইজিবাইক চালক আবু মুসা (৩৫)।


আহতরা হলেন- নিহত জমজ দুই শিশুর মা সোনিয়া বেগম (৪৫) ও সদর উপজেলার সুলতানপুর গ্রামের নয়ন হোসেন (৩৫)। তাদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


লেবুতলা বাজারের প্রত্যক্ষদর্শী বিল্লাল হোসেন সাংবাদিকদের জানান, সন্ধ্যা সাড়ে ৬টার সময় লেবুতলা বাজারে যশোর থেকে মাগুরাগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে উঠে পড়ে। ওই সময় বাসটি ইজিবাইককে ধাক্কা দিলে ঘটনাস্থলে পাঁচজন নিহত হন; হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান।


বিবার্তা/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com