যাত্রীর চাপে একতা এক্সপ্রেসের শিডিউল বিপর্যয়
প্রকাশ : ০৭ জুলাই ২০২৩, ১১:১৮
যাত্রীর চাপে একতা এক্সপ্রেসের শিডিউল বিপর্যয়
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

যাত্রীর চাপে শিডিউল বিপর্যয় ঘটেছে একতা এক্সপ্রেসের। সকাল ১০টা ১০ মিনিটে ট্রেনটি ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে যাওয়ার শিডিউল ছিল। কিন্তু এ রিপোর্ট লেখার সময়ও ট্রেনটি বঙ্গবন্ধু সেতুর অপরপ্রান্তে রয়েছে বলে জানিয়েছেন স্টেশন মাস্টার।


এদিকে ট্রেনটির ঢাকা পৌঁছানোর পর কমলাপুর স্টেশন ছেড়ে যাওয়ার সম্ভাব্য সময় দেওয়া হয়েছে দুপুর ১২টা ৩৫ মিনিটে।


এ প্রসঙ্গে জানতে চাইলে কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার মোহাম্মদ মাসুদ সারোয়ার বলেন, ঈদের ছুটি শেষে যাত্রীদের চাপের কারণে এখনো যমুনা সেতুর ওপারে রয়েছে একতা এক্সপ্রেস। চালু হলেই বোঝা যাবে কয়টার দিকে ঢাকা আসে।


একতা এক্সপ্রেসের যাত্রী তৌফিকুর রহমান বলেন, ভ্রমণের জন্য পঞ্চগড়ে যাচ্ছি। ঝামেলামুক্ত ভ্রমণের জন্যই ট্রেনকে বেছে নেওয়া। কিন্তু শিডিউল বিপর্যয় ট্রেন ভ্রমণের আনন্দটাই মাটি করে দিয়েছে।


যাত্রী মো. রুহুল আমিন বলেন, আমি যাচ্ছি পঞ্চগড়, রেলমন্ত্রীর বাড়িও পঞ্চগড়, সেই লাইনে যদি এমন হয় তাহলে অন্যটির কী খবর? যাত্রীর চাপ থাকবে এটা তো স্বাভাবিক। রেল কর্তৃপক্ষ কেন আগে থেকে কোনো ব্যবস্থা নেয়নি। আমাদের এখানে এনে বসিয়ে রাখার মানে হয় না। একটি খুদে বার্তা দিলেই আমাদের বসে থাকতে হতো না।


আরেক যাত্রী মো. হাসিবুল হাছান বলেন, রেলে শিডিউল বিপর্যয় দীর্ঘদিন ধরে চলে আসছে। যাত্রীদের ভোগান্তি শিকার হতে হয়। এই ভোগান্তি থেকে নিস্তার পাওয়া যাচ্ছে না। যেহেতু দীর্ঘদিন ধরে এই সমস্যা চলছে। এর একটা সমাধান হওয়া জরুরি। কর্তৃপক্ষকে বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখতে হবে।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com