বৃষ্টি উপেক্ষা করে বাস টার্মিনালে যাত্রীদের উপচেপড়া ভিড়
প্রকাশ : ২৭ জুন ২০২৩, ১১:১৪
বৃষ্টি উপেক্ষা করে বাস টার্মিনালে যাত্রীদের উপচেপড়া ভিড়
প্রিন্ট অ-অ+

ঈদুল আজহার বাকি আর একদিন। মঙ্গলবার (২৭ জুন) সরকারি ছুটির আজ প্রথম দিন হওয়ায় সকালের বৃষ্টি উপেক্ষা করে রাজধানীর বাস টার্মিনালোতে মানুষের ঢল নেমেছে। তবে নির্ধারিত সময়ে বাস না ছাড়া, বেশি ভাড়া নেওয়ার অভিযোগ করেছেন যাত্রীরা।


মঙ্গলবার (২৭ জুন) ভোর থেকে টার্মিনালগুলোতে বাড়তে থাকে ঘরমুখো যাত্রীদের চাপ। সময় বাড়ার সঙ্গে সঙ্গে ভিড় আরও বাড়বে বলে জানান সংশ্লিষ্টরা।


ঈদুল আজহার আগে সরকারি চাকরিজীবীদের শেষ কর্মদিবস ছিল সোমবার (২৬ জুন)। তাই অনেক যাত্রী গতকাল থেকে রাজধানী ছাড়তে শুরু করে। তবে বেসরকারি প্রতিষ্ঠানসহ ব্যাংক, বিমা, শেয়ারবাজার ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর আজ শেষ কর্মদিবস হওয়ায় বিকেল থেকে টার্মিনালগুলোতে যাত্রী চাপ আরও কয়েক গুণ বেড়ে যাবে।


সকালে রাজধানীর সবচেয়ে বড় বাস টার্মিনাল গাবতলী, সায়েদাবাদ ও মহাখালী ঘুরে দেখা যায়, বাস কাউন্টারগুলোতে ঘরমুখো যাত্রীরা অপেক্ষা করছেন। তাদের অভিযোগ, নির্ধারিত সময়ে বাসই ছাড়ছে না। এ ছাড়া অতিরিক্ত ভাড়া নেওয়ার অভিযোগও করেছেন যাত্রীরা। সঙ্গে যানজট ও সকালের বৃষ্টি ঈদযাত্রায় ভোগান্তি সৃষ্টি করেছে। তবে যানজট নিরসনে ট্রাফিক পুলিশ সদস্যরা তৎপর রয়েছেন।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com