নির্বাচন বন্ধের চেষ্টা করছে ষড়যন্ত্রকারীরা: স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ : ১০ জুন ২০২৩, ১৬:৩০
নির্বাচন বন্ধের চেষ্টা করছে ষড়যন্ত্রকারীরা: স্বরাষ্ট্রমন্ত্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচন এলেই ষড়যন্ত্রকারীরা এক হয়ে যায় নতুন ষড়যন্ত্র করার জন্য। নির্বাচন যেন না হয় সেজন্য তারা হইচই করতে থাকে।


জাতীয় সংসদ নির্বাচন বন্ধের জন্য দেশীয় চক্রান্তকরীরা ঐক্যবদ্ধ হয়ে নির্বাচন বন্ধের চেষ্টা চালিয়ে যাচ্ছে। তাদের বিরুদ্ধে সর্তক থাকার আহবান জানিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।


১০ জুন, শনিবার দুপুরে ধামরাইয়ে বৈন্যা-কুশুরা পুলিশ ক্যাম্পের উদ্বোধন উপলক্ষে মাদক ও সন্ত্রাস বিরোধী এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মন্ত্রী।


এসময় মন্ত্রী বলেন, নির্বাচন আসলেই অনেক স্রোত কাউন্টার স্রোত আসে। যারা গণতন্ত্রের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না, নির্বাচনে অংশগ্রহণ করে না এবং নির্বাচন যাতে হয় না এজন্য অরাজকতা করতে থাকে। এধরণের কার্যকলাপ আমরা এখনও দেখছি। সবসময় আমরা দেখে আসছি, নির্বাচন আসলে সব ষড়যন্ত্রকারীরা এক হয়ে যায়। আরেকটা নতুন ষড়যন্ত্রের জন্য। তাই সবাইকে সতর্ক থাকতে হবে।


জামায়াতের সমাবেশের বিষয়ে মন্ত্রী বলেন, জামায়াত সবসময় বায়তুল মোকাররমের উত্তর গেটে তারা তাদের অনুষ্ঠানাদি করতো। জামায়াতকে এবার বলে দেয়া হয়েছে বায়তুল মোকাররমের ওই জায়গায় করলে তীব্র যানজট হবে। সেজন্য তারা যেন অন্য কোন ভেন্যুতে যায়। সেই জন্য তারা ভেন্যু পরিবর্তন করে অন্য জায়গায় গেছে।


ঢাকা জেলা পুলিশ সুপার মোহাম্মদ আসাদুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজির আহমেদ, সাবেক সচিব সোহরাব হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com