'মুরগি' বলায় সিটি-আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ!
প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:৫৪
'মুরগি' বলায় সিটি-আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষ!
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা সিটি কলেজ ও ধানমণ্ডি আইডিয়াল কলেজ শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নটরডেম কলেজের এক শিক্ষার্থীসহ মোট চারজন আহত হয়েছেন। এ ঘটনায় ১১ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ।


পুলিশ জানায়,রবিবার বেলা ১২টার দিকে ধানমণ্ডি আইডিয়াল কলেজের ফটকের সামনে এই সংঘর্ষ বাঁধে। পুলিশ সংঘর্ষস্থল থেকে আইডিয়াল কলেজের নয়জন এবং সিটি কলেজের একজন শিক্ষার্থীকে ধরে থানায় নিয়ে যায়। তারা সবাই একাদশ শ্রেণীর শিক্ষার্থী।


এ বিষয়ে ধানমণ্ডি থানার ওসি ইকরাম আলী বলেন, সংঘর্ষে নটরডেম কলেজের একজন শিক্ষার্থীসহ মোট চারজন আহত হয়েছেন।  তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে যার যার বাসায় পাঠিয়ে দেওয়া হয়েছে।


সংঘর্ষের কারণ জানতে চাইলে ওসি ইকরাম বলেন, স্পষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি। তবে শোনা গেছে, সিটি কলেজের কয়েকজন শিক্ষার্থী ধানমণ্ডি আইডিয়াল কলেজের গেটে গিয়ে ‘তোরা মুরগি, সাহস থাকলে বের হয়ে আয়’ এই কথা বলার পর আইডিয়াল কলেজের বেশ কয়েকজন শিক্ষার্থী বের হয়ে তাদের ধাওয়া দেয়। এসময় ধাওয়া-পাল্টা ধাওয়া শুরু হয়। দুই পক্ষ একে অন্যকে ইট ছুড়তে থাকে। খবর পেয়ে পুলিশ গিয়ে দুই পক্ষকে ছত্রভঙ্গ করে দেয়। সেখান থেকে ১১ শিক্ষার্থীকে আটক করা হয়েছে।


আটককৃতদের মধ্যে আইডিয়াল কলেজের শিক্ষার্থী বেশি থাকার বিষয়ে ওসি বলেন, সিটি কলেজের শিক্ষার্থীদের ধাওয়া দিয়ে অনেক দূর নিয়ে আসে ধানমণ্ডি আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা। একারণে সিটি কলেজের শিক্ষার্থীরা সটকে পড়তে পারলেও আইডিয়াল কলেজের শিক্ষার্থীরা পুলিশের বেষ্টনীর মধ্যে পড়ে যায়। 


ওসি আরও বলেন, আটককৃতদের পরিবার এবং কলেজ কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়েছে। তারা এলে আটক শিক্ষার্থীদের তাদের কাছে বুঝিয়ে দেওয়া হবে।


বিবার্তা/রাসেল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com