তেলের দাম বৃদ্ধির খবরে পেট্রল পাম্পে বাইকারদের ভিড়
প্রকাশ : ০৬ আগস্ট ২০২২, ০০:১৩
তেলের দাম বৃদ্ধির খবরে পেট্রল পাম্পে বাইকারদের ভিড়
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের বাজারে সব ধরনের জ্বালানি তেলের দাম বৃদ্ধি পেয়েছে। যা শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাত ১২টা থেকে কার্যকর করার কথা রয়েছে। আর তেলের এই দাম বৃদ্ধির খবরে রাজধানীতে পেট্রল পাম্পে বাইকারদের ভিড় দেখা গেছে।


শুক্রবার রাত প্রায় ১২টার দিকে রাজধানীর আসাদ গেট এলাকায় বাইকারদের এই ভিড় দেখা যায়। এছাড়া রাজধানীর মৎস্য ভবন এলাকার একটি পেট্রোল পাম্পও বন্ধ রাখতে দেখা গেছে।


এর আগে এদিন প্রতি লিটার ডিজেল ও কেরোসিনের দাম ১১৪ টাকা নির্ধারণ করা হয়। আর অকটেন প্রতি লিটার ১৩৫ ও পেট্রোল ১৩০ টাকা নির্ধারণ করা হয়।


এদিন সকালেই আরেক দফা তেল, গ্যাস ও বিদ্যুতের দাম বাড়ানোর আভাস দিয়েছিলেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। এদিন সকালে রাজধানীর বারিধারায় নিজ বাসায় সাংবাদিকদের এই আভাস দেন তিনি।


নসরুল হামিদ বলেন, বিশ্ববাজারে জ্বালানি পণ্যের দাম ওঠা-নামার মধ্যে আছে। তাই দেশে তেল, গ্যাস ও বিদ্যুতের মূল্য সমন্বয়ের চিন্তা করছে সরকার।


গত ফেব্রুয়ারিতে ইউক্রেনে সামরিক অভিযান শুরু করে রাশিয়া। এরপর আন্তর্জাতিক বাজারে জ্বালানির দর বেড়ে যায়। যার সার্বিক প্রভাব পড়ে গোটা বিশ্বে। ক্রমবর্ধমান দামে স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত হয় দেশে দেশে।


বিবার্তা/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com