রংপুর এক্সপ্রেস লাইনচ্যুত, ইঞ্জিনে আগুন
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৯, ১৪:৫৭
রংপুর এক্সপ্রেস লাইনচ্যুত, ইঞ্জিনে আগুন
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ১৬ জন নিহতের রেশ কাটতে না কাটতে এবার আরো একটি দুর্ঘটনা ঘটেছে সিরাজগঞ্জে। জেলার উল্লাপাড়ায় রংপুর এক্সপ্রেসের ৮টি বগি লাইনচ্যুত হয়ে আগুন লাগার ঘটনা ঘটে।


বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুর ২ টায় উল্লাপাড়া স্টেশনে ঢোকার মুখে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।


জানা গেছে, ঢাকা থেকে ছেড়ে আসা রংপুর এক্সপ্রেস ট্রেনটি উল্লাপড়া স্টেশনের কাছে আসার পরপরেই ইঞ্জিনের পেছনের দুটি বগি লাইনচ্যুত হয়ে আগুন ধরে যায়। এতে ৫টি বগিতে আগুন লাগলে পুড়ে গেছে ৪টি বডি। তাৎক্ষণিকভাবে এ দুর্ঘটনায় কোনো প্রাণহানির খবর পাওয়া যায়নি। বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। এ দুর্ঘটনার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে।


জানা গেছে, ট্রেনটি দুই নম্বর লাইন দিয়ে স্টেশনে ঢোকার কথা। কিন্তু স্টেশন মাস্টার এক নম্বর লাইনে সিগন্যাল দিয়ে দেন। এতে দুর্ঘটনায় পড়ে ট্রেনটি। মুহূর্তেই ইঞ্জিনসহ ৫ বগিতে আগুন ধরে যায়। কালো ধোয়ায় ছেয়ে যায় পুরো এলাকা। যাত্রীরা আতঙ্কে ছোটাছুটি শুরু করেন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করেন।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com