তুহিন হত্যা: ফের রিমান্ডে বাবা-চাচা
প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ১৮:১২
তুহিন হত্যা: ফের রিমান্ডে বাবা-চাচা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের কেজাউরা গ্রামে শিশু তুহিন হত্যাকাণ্ডের ঘটনায় বাবা ও চাচাকে আবারো রিমান্ডে নিয়েছে পুলিশ। বাবা আব্দুল বাছিরকে ৫ দিন ও দুই চাচাকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করা হয়।


সোমবার (২১ অক্টোবর) বিকেল ৫টায় সুনামগঞ্জ জ্যেষ্ঠ জুডিসিয়াল আদালতের বিচারক শ্যাম কান্ত সিনহা তিন আসামির রিমান্ড মঞ্জুর করেন।


দিরাই থানার ওসি কে এম নজরুল বলেন, জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের পক্ষ থেকে নিহত তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মোছাব্বির ও জমশেদ আলীকে ৭ দিন করে রিমান্ডের আবেদন করা হয়। আদালত তার বাবার ৫ দিন এবং দুই চাচাকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।
তিনি জানান, হত্যাকাণ্ডের বিষয়ে অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য তাদের আবারো রিমান্ডে আনা হয়েছে।


এর আগে শুক্রবার আব্দুল বাছির ও দুই চাচাকে ৩ দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে পুলিশ। পরে আদালত তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।


এদিকে মঙ্গলবার নিহতের আরেক চাচা নাসির উদ্দিন ও চাচাতো ভাই শাহরিয়ার ঘটনার সঙ্গে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন।


এ ঘটনায় প্রথমে সন্দেহভাজন হিসেবে বাবা, চাচা, চাচি, চাচাতো বোন, ও চাচাতো ভাইকে আটক করে পুলিশ। পরে ৫ জনকে গ্রেফতার দেখিয়ে চাচি ও চাচাতো বোনকে ছেড়ে দেয়া হয়।


হত্যাকাণ্ডের পর দিন শিশু তুহিনের মা মনিরা বেগম অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে দিরাই থানায় মামলা দায়ের করেন। পরে ওই মামলায় তুহিনের বাবাসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।


বিবার্তা/এরশাদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com