জ্বর-শ্বাসকষ্ট নিয়ে সাংবাদিকের মৃত্যু
প্রকাশ : ০৮ মে ২০২০, ০৩:৫৬
জ্বর-শ্বাসকষ্ট নিয়ে সাংবাদিকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জ্বর-শ্বাসকষ্ট নিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) করোনা ইউনিটে দৈনিক ভোরের কাগজের ক্রাইম রিপোর্টার আসলাম রহমান মারা গেছেন।


বৃহস্পতিবার (৭ মে) রাত ১১টার দিকে তীব্র শ্বাসকষ্ট দেখা দিলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঢামেকে সঙ্গে থাকা আসলাম রহমানের সহকর্মী ইমরান জানান, তীব্র শ্বাসকষ্ট দেখা দেয়ায় আসলামকে শান্তিবাগের বাসা থেকে জরুরি ভিত্তিতে প্রথমে কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যেতে বলেন। এরপর তাৎক্ষনিক তাকে ঢামেকের করোনা ইউনিটে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঢামেক চিকিৎসকের বরাতে ইমরান আরো জানান, তার নমুনা পরীক্ষায় করোনাভাইরাস সংক্রমণ ধরা পড়েনি। ঢামেকে নেয়ার আগে পথেই তিনি মারা গেছেন। স্ট্রোকের কারণে তার মৃত্যু হয়েছে।


জানা গেছে, সম্প্রতি তার শ্বাসকষ্টসহ করোনার কিছু উপসর্গ দেখা দেয়ায় নিশ্চিত হওয়ার জন্য তার পরীক্ষা করা হয়। বুধবার (৬ মে) তার করোনার রিপোর্ট নেগেটিভ আসে।


দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত আসলাম রহমান বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র‍্যাব) সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com