করোনায় আক্রান্ত সাংবাদিকের বাসায় তালা
প্রকাশ : ০৩ মে ২০২০, ১৮:০১
করোনায় আক্রান্ত সাংবাদিকের বাসায় তালা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

একটি বেসরকারি রেডিও’র এক সংবাদকর্মীর করোনা শনাক্ত হওয়ার পর তার ফ্ল্যাটে বাড়ির মালিক তালা ঝুলিয়ে দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রাজধানীর বাসাবোর কদমতলা এলাকার ওই বাড়িওয়ালার নাম খাইরুল। বিষয়টি জানার পর সবুজবাগ থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন তারা।


ওই সংবাদকর্মী তার পরিবার নিয়ে সবুজবাগের ওই বাসার দুই রুমের একটি ফ্ল্যাটে থাকেন। সম্প্রতি পরীক্ষার পর তার করোনা পজিটিভ আসে। এরপর থেকেই বাড়িওয়ালা ও স্থানীয় লোকজন তার ও তার পরিবারের সঙ্গে বাজে আচরণ করতে থাকেন বলে অভিযোগ তার।


করোনায় আক্রান্ত ওই সাংবাদিক বলেন, সম্প্রতি আমার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এরপর থেকে আমি বাসায়ই অবস্থান করছি। আমার সঙ্গে আমার বাবা-মাও থাকেন। চিকিৎসকরা বলেছেন, তাদেরও কোয়ারেন্টাইনে থাকতে। কিন্তু বাসায় দুই রুমের জন্য একটি মাত্র ওয়াশরুম থাকায় তাদের পাশের বাড়িতে আমার বোনের ফ্ল্যাটে রাখার সিদ্ধান্ত নেই। চিকিৎসকরাও তেমনটাই পরামর্শ দিয়েছেন।


তিনি আরো বলেন, এজন্য আমার বোনদের গ্রামের বাড়িতে পাঠিয়ে দিয়েছি। এখন ওই ফ্ল্যাটটি ফাঁকা। কিন্তু তাদের পাঠাতে গেলে স্থানীয়রা এসে বাধা দেন। এরপর ফ্ল্যাটের বাইরে থেকে তালা লাগিয়ে দেয়া হয়। এখন তারা বেরোতে পারছেন না।


এ বিষয়ে বাড়ির মালিক খাইরুলের সঙ্গে মুঠোফোনে বারবার যোগাযোগের চেষ্টা করা হলেও তার নম্বরটি বন্ধ পাওয়া যায়।


বিষয়টি নিয়ে সবুজবাগ থানার ওসি মাহবুব বলেন, ‘আমি বিকেল ৪টার দিকে ঘটনাটি জানতে পেরেছি। এরপর সেখানে পুলিশ টিম পাঠানো হয়েছে। তারা বিষয়টি তদন্ত করছেন।


তিনি আরো বলেন, যদি ফ্ল্যাটের বাইরে থেকে তালা লাগিয়ে দেয়া হয়, তবে সেটি খুলে দেয়া হবে। এতে বাড়িওয়ালা কোনো ধরণের ঝামেলা করার চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/জাহিদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com