সাংবাদিকদের প্রশংসায় আইজিপি
প্রকাশ : ০৮ এপ্রিল ২০২০, ২১:৪৩
সাংবাদিকদের প্রশংসায় আইজিপি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার রোধে অবদান রাখায় সাংবাদিকদের ভূয়সী প্রশংসা করেছেন আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী।বুধবার (৮ এপ্রিল) দুপুরে পুলিশ সদরদফতর থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে আইজিপি সাংবাদিকদের প্রশংসা করেন।


বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার রোধে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে বহুমাত্রিক উদ্ভাবনী উপায়ে নির্ভীকভাবে সন্মানিত নাগরিকদের পাশে থেকে অহর্নিশ কাজ করে যাচ্ছেন। সরকারি নির্দেশনার সাথে সমন্বয় রেখে পুলিশ হেডকোয়ার্টার্স কর্তৃক প্রণীত সুনির্দিষ্ট কর্মপরিকল্পনা বাস্তবায়নের পাশাপাশি বৈশ্বিক এ সংকট মোকাবিলায় পুলিশের নানাবিধ উদ্যোগ সাম্মানিত নাগরিকদের আশান্বিত করেছে, বাড়িয়েছে তাদের মনোবল। বিশ্বব্যাপী এ সংকট মোকাবেলায় বাংলাদেশ পুলিশের ইতিবাচক কার্যক্রমসমূহ ব্যাপকভাবে গণমাধ্যমে প্রচারে সহযাত্রী হয়েছে আমাদের মিডিয়া হাউজগুলো, একান্ত সহযোগী হিসেবে পাশে ছিলেন নিবেদিত প্রাণ অকৃত্রিম বন্ধু, একান্ত সুহৃদ সাংবাদিকরা। তাদের সার্বিক কর্মকুশলতার ফলেই সম্ভব হয়েছে করোনা সংক্রান্ত গুজব মোকাবেলা। একই সাথে অনুপ্রাণিত ও উদ্দীপ্ত হচ্ছেন পুলিশ সদস্যরা, যারা প্রতিনিয়ত জনগণের পাশে থেকে তাদের সার্বিক কল্যাণ নিশ্চিত করছেন।


বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, করোনা সংক্রমণের এই দু‌র্যো‌গে পুলিশের পাশে থে‌কে জন‌সেবায় সহ‌যো‌গিতা করার জন্য অ‌শেষ কৃতজ্ঞতা প্রিন্ট ও ই‌লেকট্র‌নিক মি‌ডিয়াসহ সকল মি‌ডিয়ার সাংবাদিক ও কলাকুশলী বন্ধুদের। পুলিশ এও আশা করে, শুধু করোনা ভাইরাস নয়, দেশের যেকোনো প্রয়োজন, কল্যাণ ও সংকটে পারস্পরিক এ সহযোগিতা আগামীতেও অবারিত থাকবে। দেশমাতৃকার কল্যা‌ণে সম্মানিত নাগরিকদের পাশে সর্বদাই রয়েছে বাংলাদেশ পুলিশ।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com