সাংবাদিকদের বকেয়া ও চলতি বেতন পরিশোধের দাবি
প্রকাশ : ২৯ মার্চ ২০২০, ২২:১৯
সাংবাদিকদের বকেয়া ও চলতি বেতন পরিশোধের দাবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসের মতো সঙ্কটকালীন সময়ে গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীদের বকেয়া বেতন দ্রুত পরিশোধের দাবি জানিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা। একইসঙ্গে চলতি মাসের বেতনও দ্রুত পরিশোধের দাবি জানান তারা।


রবিবার (২৯ মার্চ) বিএফইউজে সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ এবং ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু যৌথ বিবৃতিতে এ দাবি জানান।


বিবৃতিতে নেতারা বলেন, করোনা মহামারির এই ঝুঁকিপূর্ণ সময়ে সংবাদকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। মানুষ হিসেবে তাদের প্রত্যেকের সংসার ও পরিবার আছে। বর্তমানে বাজার নিয়ন্ত্রিত ও সংকুচিত। সবাইকে হোম কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে। এ অবস্থায় জীবিকার প্রয়োজনে সংবাদকর্মীদের হাতে নগদ অর্থ থাকা খুবই জরুরি। তাই দেশের প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন গণমাধ্যম মালিকদের প্রতি আহ্বান, অনতিবিলম্বে সংবাদকর্মীদের বকেয়া বেতন পরিশোধ করুন। একইসঙ্গে চলতি মার্চ মাসের বেতন দ্রুত পরিশোধের পদক্ষেপ নিন।


বিবৃতিতে নেতারা সংবাদকর্মীদের যাতায়ত সুবিধাসহ অফিসে এবং বাইরে পেশাগত দায়িত্ব পালনকালীন প্রয়োজনীয় স্বাস্থ্য সুরক্ষার সরঞ্জাম নিশ্চিত করার দাবি জানান।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com