শিরোনাম
বর্ণিল বৈশাখ: লা রিভে নববর্ষের পোশাক সমাহার
প্রকাশ : ০২ এপ্রিল ২০১৯, ১৮:৫৩
বর্ণিল বৈশাখ: লা রিভে নববর্ষের পোশাক সমাহার
পোশাক: লা রিভ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আসছে বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ। পান্তা-ইলিশের পাশাপাশি নববর্ষের প্রথম দিনে নতুন পোশাকে বৈশাখী মেলায় যাওয়ার সংস্কৃতি ও বাঙালির অনেক দিনের। রঙ্গে-রূপে নববর্ষের সাজে পূর্ণতা আনতে প্রস্তুত দেশীয় ফ্যাশন ও লাইফস্টাইল প্রতিষ্ঠান লা রিভ।


দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটিয়ে বাহারি নকশা ও ছাঁটে সববয়সী নারী, পুরুষ ও শিশুদের জন্য বর্ণিল বৈশাখ সমাহার এখন লা রিভের সকল আউটলেট ও lerevecraze.com ঠিকানায় পাওয়া যাচ্ছে।


লা রিভের এবারের বৈশাখী আয়োজনের মূল উপজীব্য- বিভিন্ন দেশের লোকগাথা। আমাদের দেশের নকশী, ফুল, পাখি, হাতী, পার্বত্য অঞ্চলের মোটিফ ও এথনিক মোটিফ তুলে আনা হয়েছে বিভিন্ন প্রিন্টমিডিয়া, স্কিনপ্রিন্ট, ব্লক ও বাটিক ইত্যাদির মাধ্যমে।



লা রিভের প্রধান নির্বাহী মন্নুজান নার্গিস জানান, এবারের বৈশাখী আয়োজনে রয়েছে নতুন নতুন সিলভেট, যেমন এ- লাইন, উঁচু-নিচুকাট, হেমলাইন, ফ্রকস্টাইল এবং বিভিন্ন বোহোইন্সপায়ার্ড সিলভেট। স্লিভের প্যাটার্নে যোগ হয়েছে রাফলস্লিভ, ল্যানটার্নস্লিভ, সার্কুলারস্লিভ, বেলস্লিভ ইত্যাদি।


তিনি আরোও জানান, বৈশাখের তপ্ত আবহাওয়ার কথা মাথায় রেখে লা রিভ ১৪২৬ বৈশাখী আয়োজনে আরামদায়ক কটন কাপড়ের পাশাপাশি ব্যবহার করা হয়েছে কটনস্লাব, ডবি, লিনেন/ভিসকজ, জর্জেট, সিল্ক। আর রঙের ক্ষেত্রে লাল ও সাদার বিভিন্ন মিশ্রণের পাশাপাশি প্রাধান্য পেয়েছে কমলা, নীল, কালো, সবুজ, ধূসর, হলুদ, মাস্টার্ড ইত্যাদি।


নতুনত্ব আনতে ছেলেদের টি-শার্ট, শার্ট এবং মেয়েদের টিউনিক ও শাড়িতে এবার নতুন ধারার প্রিন্টের প্রচলন করা হয়েছে বলে জানান লা রিভের প্রধান নির্বাহী। এছাড়াও, অন্যান্য পোশাক সমাহারের মাঝে রয়েছে মেয়েদের কুলটস, পালাজ্জো, টায়ার্ডও এ-লাইন স্কার্ট এবং ছেলেদের ডবি ও মোটিফ স্টাইলিং পাঞ্জাবি।



পরিবারের ছোট সোনামণিদের জন্য লা রিভ বর্ণিল বৈশাখ আয়োজনে থাকছে পৃথক কিডস কর্নার। নবজাতক থেকে দুই বছর বয়সী শিশুদের জন্য আরামদায়ক পরিচ্ছদসহ তিন থেকে ১২ বছর বয়সীদের জন্য রয়েছে বিভিন্ন রঙ ও মাপের সবধরণের পোশাক। কমিকইনস্পায়ার্ড গ্রাফিকস, ফ্লোরালপ্যাটার্ন, কালারব্লকিং ও বিভিন্ন সিলভেট সমৃদ্ধ এসব পোশাক নববর্ষের আনন্দ উদযাপনে শিশুদের মধ্যমণি করে তুলবে।


প্রসঙ্গত, পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ- এর মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর ১ ও ১২, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, খুলনা এবং সিলেটে নিজস্ব আউটলেট রয়েছে।


এছাড়াও, পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকে ও ঘরে বসেই বাংলাদেশের যে কোনো প্রান্ত থেকেই লা রিভ পণ্য কেনা যায়।


বিবার্তা/মাসফিক/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com