মুশফিকা-মোবাশ্বেরাকে বাসায় তুলে দিতে ওসিকে নির্দেশ
প্রকাশ : ২৬ অক্টোবর ২০২০, ২২:২০
মুশফিকা-মোবাশ্বেরাকে বাসায় তুলে দিতে ওসিকে নির্দেশ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

সংগীত শিল্পী ফেরদৌস ওয়াহিদের ভাই পাইলট মোস্তফা জগলুল ওয়াহিদের দুই মেয়ে মুশফিকা মোস্তফা ও মোবাশ্বেরা মোস্তফাকে রাতের মধ্যে রাজধানীর গুলশানে তাদের পৈত্রিক বাড়িতে তুলে দিতে গুলশান থানার ওসিকে নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একইসঙ্গে তাদের নিরাপত্তার নিশ্চিতেরও নির্দেশ দেয়া হয়েছে।


সোমবার (২৬ অক্টোবর) বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চ সন্ধ্যা সোয়া সাতটায় এ আদেশ দেন।


আদেশে দুই বোনকে পুলিশ প্রহরায় পৈত্রিক বাড়িতে (গুলশান ২ নম্বরে ৯৫ নম্বর রোডের ৪ নম্বর বাড়ী) প্রবেশের ব্যবস্থা নিতে গুলশান থানার ওসিকে নির্দেশ দেন। এছাড়া আগামী পহেলা নভেম্বর সকাল সাড়ে ১০টায় দুই বোন মুশফিকা মোস্তফা ও মোবাশ্বেরা মোস্তফা এবং মরহুম মোস্তফা জগলুল ওয়াহিদের স্ত্রী দাবিকারী আঞ্জু কাপুরকে নিয়ে গুলশান থানার ওসিকে আদালতে উপস্থিত থাকতে বলা হয়েছে।


জানা গেছে, সংগীত শিল্পী ফেরদৌস ওয়াহিদের ভাই পাইলট মোস্তফা জগলুল ওয়াহিদ গত ১০ অক্টোবর মারা যান। তিনি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। মোস্তফা জগলুল ওয়াহিদের প্রথম স্ত্রীর সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয় ২০০৫ সালে। তাদের দুই মেয়ে মুশফিকা মোস্তফা ও মোবাশ্বেরা মোস্তফা। এদের মধ্যে বড় মুশফিকা মোস্তফা লেখাপড়ার জন্য ২০১৩ সালে দেশ ছাড়েন। আর ছোট বোন মোবাশ্বেরা মোস্তফা বিয়ের পর আমেরিকা চলে যান। ফলে মোস্তফা জগলুল ওয়াহিদ একা হয়ে পড়েন। এ সময় তার সঙ্গে ভারতের বেঙ্গালুরের মেয়ে আঞ্জু কাপুরের সম্পর্ক গড়ে ওঠে। এরই সুত্র ধরে ২০১৩ সালে তাদের বিয়ে হয় বলে জানান সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট ওয়াজি উল্লাহ।


মুশফিকা মোস্তফা ও মোবাশ্বেরা মোস্তফার অভিযোগ তারা গত শনিবার সকাল থেকে বাড়ি সামনে দাঁড়িয়ে আছেন। কিন্তু তাদের বাড়িতে ঢুকতে দেয়া হচ্ছে না। তারা অনেকবার বাড়িতে ঢুকতে চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন।


বিবার্তা/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com