খালেদা জিয়ার মেডিকেল প্রতিবেদন হাইকোর্টে
প্রকাশ : ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৪:০৭
খালেদা জিয়ার মেডিকেল প্রতিবেদন হাইকোর্টে
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আদালতের নির্দেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থার প্রতিবেদন হাইকোর্টে জমা দেয়া হয়েছে।


বুধবার (২৬ ফেব্রুয়ারি) সকালে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তা এ প্রতিবেদন পৌঁছে দেন। এই প্রতিবেদনের ওপর আগামীকাল (বৃহস্পতিবার) শুনানি হবে।


বিষয়টি নিশ্চিত করেছেন সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান।


প্রতিবেদনে কি আছে এমন প্রশ্নের উত্তরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া বলেন, এ বিষয়টি মেডিকেল বোর্ড বলতে পারবে। আমার কাছে তা সিলগালা অবস্থায় এসেছে। তাই তাতে কি লেখা আছে তা আমার পক্ষে বলা সম্ভব নয়। তবে এতটুকু বলতে পারি আমরা তার সর্বোচ্চ চিকিৎসা সেবা দেয়ার চেষ্টা করছি।


এর আগে গত ২৩ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের সর্বশেষ অবস্থা কি তা জানাতে মেডিকেল রিপোর্ট চান হাইকোর্ট। পরে বুধবার বিকেল ৫টার মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে এই প্রতিবেদন জমা দিতে বলা হয়।


এদিকে গত ১৮ ফেব্রুয়ারি জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়া জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন তার আইনজীবীরা। জামিন আবেদনে বলা হয়েছে, তিনি গুরুতর অসুস্থ। তার উন্নত চিকিৎসা প্রয়োজন। জামিন পেলে তিনি উন্নত চিকিৎসার জন্য লন্ডনে যেতে চান। বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালে তার উন্নত চিকিৎসা হচ্ছে না। তাই জামিন পেলে তিনি উন্নত চিকিৎসার জন্য লন্ডনে যাবেন। একইসঙ্গে খালেদার শারীরিক অবস্থা জানতে চেয়েও আবেদন করা হয়।


বিবার্তা/এনকে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com