পরকীয়ার অভিযোগে বিএনপি নেতা কারাগারে
প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৮:৪৪
পরকীয়ার অভিযোগে বিএনপি নেতা কারাগারে
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জুনিয়র আইনজীবীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে গ্রেফতার বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।


বৃহস্পতিবার বিকেলে মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস ব্যারিস্টার কায়সার কামালের জামিন আবেদন নামঞ্জুর করে এ আদেশ দেন। নথি পর্যালোচনার মামলার আদেশ দেন আদালত।


এছাড়া পুলিশের তার বিরুদ্ধে তিনদিনের রিমান্ড আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে এবং ৫ দিনের মধ্যে একদিন জেল গেটে জিজ্ঞাসাবাদের আবেদন মঞ্জুর করে।


এর আগে, পুলিশের হাতে আটক বিএনপির আইনবিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগে মামলা করা হয়। বৃহস্পতিবার ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।


পুলিশ জানায়, 'অনুমতি ছাড়া' নিজের স্ত্রীর সঙ্গে কায়সার কামালের সম্পর্কের অভিযোগ করেছেন ব্যারিস্টার আতিকুর রহমান নামে এক আইনজীবী। অভিযোগ অনুযায়ী, আতিকুর রহমানের অনুমতি ছাড়া তার স্ত্রীর সঙ্গে যোগাযোগ, গাড়িতে নিয়ে ঘোরা তথা সম্পর্ক বজায় রেখেছেন কায়সার কামাল। এই সম্পর্কের ফলে আতিকুর রহমান সংসার জীবনে ক্ষতিগ্রস্ত হয়েছেন। এই মর্মে কায়সার কামালের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছেন আতিকুর রহমান।


এ বিষয়ে কলাবাগান থানার পরিদর্শক ঠাকুর দাস গণমাধ্যমকে বলেন, আতিকুর রহমান প্রতারণার অভিযোগ এনে কায়সার কামালের নামে ৪২০ ধারায় একটি মামলা করেছেন। এ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/জাই

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com