শিরোনাম
আবরার হত্যা মামলার প্রতিবেদন ১৩ নভেম্বর
প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৯, ০৮:৫৪
আবরার হত্যা মামলার প্রতিবেদন ১৩ নভেম্বর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যা মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য ১৩ নভেম্বর দিন ঠিক করেছেন আদালত।


মঙ্গলবার (৮ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম সাদবীর ইয়াছির আহসান চৌধুরী মামলাটির এজাহার আমলে নেন। তদন্ত করে নির্ধারিত তারিখে তিনি প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন।


এর আগে আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেফতার বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলসহ ১০ নেতাকে পাঁচদিন করে রিমান্ড দেন আদালত।


এরা হলেন— মো. অনিক সরকার, ইফতি মোশাররফ সকাল, মো. মেহেদী হাসান রবিন, মো. মেফতাহুল ইসলাম জিওন, মুনতাসির আলম জেমি, খন্দকার তাবাখ খারুল ইসলাম তানভির, মো. মুজাহিদুর রহমান মুজাহিদ, মেহেদী হাসান রাসেল, মুহতাসিম ফুয়াদ ও ইসতিয়াক আহম্মেদ মুন্না।


দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা চকবাজার থানার পুলিশ পরিদর্শক কবীর হোসেন হায়দার আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।


এদিনই মামলাটির তদন্ত ভার পুলিশের গোয়েন্দা শাখাকে দেয়া হয়। ঢাকা মহানগর (দক্ষিণ) গোয়েন্দা শাখার পরিদর্শক ওয়াহেদুজ্জামান মামলাটি তদন্ত করছেন।


সোমবার (৭ অক্টোবর) রাতে আবরারের বাবা বরকত উল্লাহ বাদী হয়ে বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেলসহ ১৯ জনের নামে চকবাজার থানায় মামলা করেন। মামলার প্রধান আসামি মেহেদী হাসান রাসেল এবং দ্বিতীয় আসামি করা হয়েছে সহ-সভাপতি মুহতাসিম ফুয়াদকে।


বিবার্তা/এরশাদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com