জি কে শামীমের জামিন নামঞ্জুর
প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ১৫:১২
জি কে শামীমের জামিন নামঞ্জুর
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

অস্ত্র আইনের মামলায় যুবলীগ নেতা জি কে শামীমের জামিন নামঞ্জুর করেছেন আদালত। অস্ত্র আইনের মামলায় চার দিনের রিমান্ড শেষে জি কে শামীমকে আজ আদালতে আনা হয়। এ মামলায় নতুন করে রাষ্ট্রপক্ষের কোনো রিমান্ড আবেদন না থাকায় তাকে এজলাসে নেয়া হয়নি। তবে জি কে শামীমের আইনজীবীরা তার জামিন আবেদন করেন।


সোমবার দুপুরে ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে জি কে শামীমের জামিন আবেদনের শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাব্বির ইয়াসিন আহসান চৌধুরী তার জামিন নামঞ্জুর করেন।


এদিকে জি কে শামীমের বিরুদ্ধে অর্থ পাচার মামলায় রিমান্ড চলমান আছে। গত বুধবার জি কে শামীমের ৯ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। অস্ত্র ও অর্থ পাচার-এ দুই মামলায় তার বিরুদ্ধে রাষ্ট্রপক্ষ থেকে ১৪ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত অস্ত্র মামলায় চার দিন এবং অর্থপাচার মামলায় পাঁচ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।


রাজধানীর বিভিন্ন ক্লাবে ক্যাসিনো ও জুয়াবিরোধী অভিযানে গত ২০ সেপ্টেম্বর জি কে শামীমকে তার সাত দেহরক্ষীসহ গ্রেফতার করা হয়।


গুলশানের নিকেতনে তার ব্যবসাপ্রতিষ্ঠানে অভিযান চালিয়ে নগদ প্রায় দুই কোটি টাকা, ২০০ কোটি টাকার কাছাকাছি এফডিআর, আগ্নেয়াস্ত্র ও মদ জব্দ করে র‌্যাব।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com