বাসচাপায় নারীর পা বিচ্ছিন্ন: ৩ জনের বিরুদ্ধে মামলা
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৯, ১৪:২৫
বাসচাপায় নারীর পা বিচ্ছিন্ন: ৩ জনের বিরুদ্ধে মামলা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর বাংলা মোটর এলাকায় ট্রাস্ট ট্রান্সপোর্টের বাসচাপায় নারীর পা বিচ্ছিন্নের ঘটনায় হাতিরঝিল থানায় মামলা হয়েছে। এতে বাসটির চালক-মালিক এবং হেলপারকে আসামি করা হয়েছে।


বুধবার (২৮ আগস্ট) সন্ধ্যায় পা হারানো নারীর স্বামী রাধেশ্যাম বাদী হয়ে থানায় মামলাটি করেন। হাতিরঝিল থানার ওসি বজলুর রশিদ এ তথ্য জানিয়েছেন।


তিনি বলেন, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা হয়েছে। তবে মামলায় শুধু চালক মোরশেদের নাম উল্লেখ আছে। বাকিদের নাম খুব শিগগিরই জেনে যাব এবং অভিযুক্তদের আইনের আওতায় আনতে অভিযান চলছে। এছাড়া বাসটিও জব্দ আছে।


মামলার বাদী রাধেশ্যাম বলেন, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগ দিয়ে তিনজনের বিরুদ্ধে মামলা করেছি। দোষীদের দৃষ্টান্তমূলক শান্তি চাই। যাতে এমন আর কোনো ঘটনা না ঘটে। বাসটির মালিক জরিমানা বাবদ ২ লাখ টাকা দিতে চেয়েছিলেন। আমরা টাকা চাই না, বিচার চাই।


মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে অফিস থেকে ব্যাংকে টাকা তুলতে ফুটপাত দিয়ে পায়ে হেঁটে মিচুয়াল ট্রাস্ট ব্যাংকে যাচ্ছিলেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন সংস্থার সহকারী ব্যবস্থাপক (অর্থ) কৃষ্ণা রায় চৌধুরী।


এ সময় কারওয়ান বাজার থেকে শাহবাগগামী বেপরোয়া গতির ট্রাস্ট ট্রান্সপোর্টের একটি বাস (ঢাকা মেট্টো-ব ১১-৯১৪৫) নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে পড়ে।


এতে বাসের চাকার তলে ওই নারী কর্মকর্তার বাম পায়ের হাঁটুর নিচে থেঁতলে যায়। পরে উদ্ধার করে প্রথমে হলি ফ্যামিলি হাসপাতাল এবং পরে পঙ্গু হাসপাতালে নিলে চিকিৎসকরা পা কেটে ফেলতে বাধ্য হন। বর্তমানে তিনি ওই হাসপাতালের মহিলা ওয়ার্ডে চিকিৎসাধীন।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com